খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

0
28

নিজস্ব প্রতিবেদক:
খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের মতবিনিময় ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টায় খুলনার একটি অভিজাত রেস্তোরায় আগামী জাতীয় নির্বাচন-কে সামনে রেখে খুলনা জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মোবাইল ফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক এবং মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খুলনা বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত ঝর্ণা বাড়ৈ।

তিনি সকলকে আগামী নির্বাচনকে সামনে রেখে একযোগে কাজ করার আহবান জানান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেন।

খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হোসনে আরা চম্পার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজনীন নাহার কনার সঞ্চালনায় মতবিনিময় সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন শাহিনা আক্তার লিপি, এ্যাড. ফাল্গুনী মিতা, নুরিনা রহমান বিউটি, নুরজাহান রুমি, নাসরিন ইসলাম তন্দ্রা, মততাজ শিরিন ময়না, জেসমিন পারভীন জলি, পলাশী মজুমদার, আফরোজা জেসমিন বিথি,রোকেয়া রহমান, রিতা আলম, আঞ্জয়ারা, জয়নব পারভীন, রিমা খানম, আকলিমা খাতুন, পাখি বেগম, সামসুর নাহার, শাপলা সুলতানা, শাহিদা নয়ন,তহমিনা বেগম, হোসনেয়ারা, জেসমিন বেগম,সঞ্চিতা রায়, জয়নব বেগম, রিমা বেগম, রওশনা আরা রিমি, মলিনা জোয়ার্দার, শিউলি মিস্ত্রী, নিলিমা চক্রবর্তী, নাহার বেগম।

অনুষ্ঠানে বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সমস্ত দ্বিধা বিভক্ত ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।