খুলনা জেলা বিএনপি নেতা নিখোঁজ : গুমের অভিযোগ

0
433

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনায় জেলা বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক নজরল ইসলাম মোড়লকে (৪২) শনিবার সন্ধ্যায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ডুমুরিয়া উপজেলার আটালিয়া এলাকা থেকে তুল নিয়ে গেছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। রবিবার খুলনা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান এ অভিযোগ করেন। এ ঘটনায় নিখোজ নজরুলের স্ত্রী ডুমুরিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান অভিযোগ করেন , বিএনপি নেতা নজরুল ইসলাম মোড়ল শনিবার বিকল ৫টার দিকে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রাম নিজ বাড়ি থেকে একই উপজেলার আঠারা মাইল নামক বাজারে যান। সেখান থেকে একটি ভাড়ার মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী উপজেলা যশোরের কেশবপুর মঙ্গলকোট এলাকায় ডাক্তার দেখাতে যান। ডাক্তার দেখিয়ে ফেরার পথে সন্ধ্যায় ডুমুরিয়া উপজেলার আটালিয়া এলাকায় স্থানীয়রা দেখত পান তার ভাড়া করা মোটরসাইকেল, চাবি ও টুপি পড়ে রয়েছে।
পরে মোটরসাইকেলের মালিকের সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায়, ওই মোটরসাইকেল নজরুল ভাড়া নিয়েছিলেন। এরপর নজরুলের সন্ধান করার জন্য পরিবারের পক্ষ থেকে তার মোবাইল ফোন কল দিলে তা বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোজ করেও নজরুলের সন্ধান না পাওয়ায় শনিবার রাতই তার স্ত্রী তানজিলা বেগম ডুমুরিয়া থানায় একটি জিডি করেন।
সংবাদ সম্মেলনে স্ত্রী তানজিলা বেগম তার স্বামী নজরুল ইসলাম মোড়লকে প্রশাসনের মাধ্যমে ফেরত দেয়ার দাবি জানান। সংবাদ সম্মলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জেলা বিএনপির সভাপতি এস এম শফিকুল আলম মনা। এ সময় উপস্থিত ছিলেন, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা খান আলী মুনসুর, মনিরুজ্জামান মন্টু, সাইফুর রহমান মিটু, খায়রুল ইসলাম, আশরাফুল আলম নানু প্রমুখ।