খুলনা জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ

0
472

২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত মধ্যম আয়ের বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে ভিশন ২০২১ সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে প্রচার কাজের অংশ হিসেবে খুলনা জেলা তথ্য অফিস মঙ্গলবার রূপসা উপজেলার জেকেএস সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মহিলা সমাবেশের আয়োজন করে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শেখ আসাদুজ্জামানের সভাপতিত্বে মহিলা সমাবেশে প্রধান অতিথি ছিলেন রূপসা উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাজমুন নাহার। আরো বক্তব্য দেন আইচগাতী ইউনিয়ন পরিষদের সদস্য শফিকুল ইসলাম ও ওয়াহেদুজ্জামান মনি, প্রধান শিক্ষক সুলতানা জাহান, সমাজসেবক মনিরুজ্জামান পিলু এবং মাদরাসা শিক্ষক ফাতেমা খাতুন।। স্বাগত জানান খুলনা জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল।

সমাবেশে বক্তারা স্বাস্থ্য, শিক্ষা, স্যানিটেশন, মাদকের কুফল, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ, আশ্রয়ণ, ঘরে ঘরে বিদ্যুৎসহ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত করে মধ্যম আয়ের দেশে পরিণত করতে সরকারের সকল সেক্টর একসাথে কাজ করছে।বক্তারা আরো বলেন, পিছিয়ে পড়া নারীরা আত্মকর্মসংস্থানে নিয়োজিত হতে পারলে দেশ দ্রæত এগিয়ে যাবে।

সংবাদ বিজ্ঞপ্তি