খুলনা জেলা আলীগ নেতৃবৃন্দের শোক

0
828

খুলনা জেলার দাকোপ উপজেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক বাবু বিনয় কৃষ্ণ রায়ের ছোট ভাই ও প্রয়াত হরিপদ রায়ের পুত্র সাবেক সিংজোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, দাকোপ ইউনিয়ন আওয়ামী লীগের সহÑসভাপতি আশুতোষ রায় (৭০) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অপরদিকে বটিয়াঘাটা উপজেলার আওয়ামী লীগ নেতা অধ্যাপক অজিত বিশ^াসের মাতা শ্যামলী রাণী বিশ^াস (৮০) বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী ও তিন পুত্র রেখে গেছেন।
তাদের মৃত্যুতে গভীর শোক জানিয়ে বিবৃতি প্রদান করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা শেখ হারুনুর রশিদ, খুলনা ১ আসনের মাননীয় সংসদ বাবু পঞ্চানন বিশ^াস এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সহÑসভাপতি বাবু রঘুনাথ রায়, খুলনা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি এ্যাড. নিমাই রায়, খুলনা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, দাকোপ উপজেলার চেয়ারম্যান শেখ আবূল হোসেন ও সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ রায়। প্রেস বিজ্ঞপ্তি