খুলনা জেলা আ’লীগ নেতা হাদী আর নেই : শোক

0
626

টাইমস পপ্রতিবেদক : খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডুমুরিয়া উপজলা পরিষদের সাবেক চপয়ারম্যান গাজী আব্দুল হাদী হৃদরাগ আক্রান্ত হয়ে রবিবার (২৬ নভম্বর) রাত ৮টা ৩৫ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইনা লিল্লাহি……রাজিউন)। মরহুমার মত্যুত গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রিয় নেত্রী ও সাবেক মন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালক এমপি, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সাধারণ সম্পাদক ও ১৪দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি সহ দলের নেতৃবৃন্দ।

অনরুপ বিবৃতি দেন একুশ সামাজিক সংগঠন, খুলনার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, একুশে সামাজিক সংগঠনের চেয়ারম্যান আরাফাত হোসেন পল্টু, জেনারেল সেক্রেটারী মিঠুন বিশ্বাস, একুশে সামাজিক সংগঠনের নেতা সুমন সাহা, শাহাদাৎ হোসেন, অঞ্জন মন্ডল, মোল্লা আলিফুজ্জামান, সঞ্জয় মল্লিক, আলাউদ্দিন মিঠুন, অপু সরকার, আবু সাঈদ খান, সজীব মন্ডল, অমিত সরকার গনশ, পলাশ রায়, ওয়াহিদুজ্জামান শাওন, শেখ মাহমুদ হাসান তুহিন, জাহাঙ্গীর ফকির, আল আমিন শেখ, খান ফরাদুজ্জামান সুমন, রওনাকুল ইসলাম রনি, আসিক ইকবাল, রহমত উল্লাহ, মাহমুদুল হাসান জিয়া, শেখ নাফিজ ইকবাল নাঈম, নাজমুস সাকিব, রফিকুল ইসলাম, শফিকুজ্জামান বুলু, শফিকুল ইসলাম সজীব, বিপুল চধুরী, সাগর খান, রাসল মাহমুদ পাপ্পু, এ.এম. হাসিব, এস.এম. ইশতিয়াক মাহমুদ শাওন, শখ ইয়ামিন হাসন রানা প্রমুখ।

অনুরুপভাবে গভীর শোক প্রকাশ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা। ছাত্রলীগ সদস্যরা তার শোকসন্তপ্ত পরিবারর প্রতি সমবেদনা প্রকাশ করে বর্ষিয়ান এই নেতার আত্মার শান্তি কামনা করেছে।