খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিন, সহ-সভাপতি আতিয়ার, বুলু ও ভুট্টো নির্বাচিত

0
63

নিজস্ব প্রতিবেদক:
খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন খুলনা ডিষ্ট্রিক্ট ইম্পোটার্স গ্রæপের চেয়ারম্যান কাজি আমিনুল হক। এছাড়া শরীফ আতিয়ার রহমান উর্দ্ধতন সহ-সভাপতি এবং সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু ও মোঃ মোস্তফা জেসান ভুট্টো সহ-সভাপতি হিসাবে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হন।
খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২০২১-২০২২ ও ২০২২-২০২৩ সনের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এড. আইয়ুব আলী শেখ, সদস্য হাফিজুল ইসলাম চন্দন ও এসএম আজমিরুল হামজা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ, গত ৯ মে খুলনা চেম্বারের সাধারণ সদস্য শ্রেণী, সহযোগী সদস্য শ্রেণী ও বাণিজ্যিক দল থেকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত পরিচালকবৃন্দের নাম ঘোষণা করা হয়।
নব-নির্বাচিত পরিচালনা পরিষদের পরিচালকরা হলেন, গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, শেখ মোঃ গাউসুল আজম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, মোঃ সিরাজুল হক, এস এম ওবায়দুল্লাহ, কাজী মাসুদুল ইসলাম, জোবায়ের আহমেদ খান (জবা), ঠাকুর মোঃ শাহ্ আলম, মোঃ মোশাররফ হোসেন, উজ্জ্বল কুমার গাঙ্গুলী, মোঃ আবুল হাসান, মোঃ ইসলাম খান, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম, চৌধুরী মিনহাজ উজ জামান, নিজারুল আলম জুয়েল ও অলিউর রহমান চৌধুরী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here