খুলনা ক্রাইম রিপোর্টার্স’র সভাপতি সুমন, সম্পাদক রঞ্জু, কোষাধ্যক্ষ মনি

0
33

খবর বিজ্ঞপ্তি:
খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (কেসিআরএ)’র নতুন দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে দৈনিক খুলনা টাইমস এর সুমন আহমেদকে সভাপতি, দৈনিক পূর্বাঞ্চল এর আহমদ মুসা রঞ্জুকে সাধারণ সম্পাদক ও দৈনিক প্রবাহ এর কামরুল হোসেন মনিকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
আজ সোমবার (৪ জুলাই’২২) সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (কেসিআরএ)’র জরুরি সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি ডিএম রেজা সোহাগ (দৈনিক প্রবর্তন) ও শিশির রঞ্জন মল্লিক (মাই টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নূর (দৈনিক সময়ের খবর) ও মামুন খান (দৈনিক জন্মভূমি), দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য এইচএম আলাউদ্দিন (দৈনিক পূর্বাঞ্চল), সোহাগ দেওয়ান (দৈনিক সময়ের খবর) ও আব্দুল জলিল (দৈনিক খুলনাঞ্চল)।
সাধারণ সভায় ২০২১ সালের ৫ এপ্রিল সংগঠনের সভায় গঠিত নির্বাচন পরিচালনা কমিটি যথাসময়ে নির্বাচন আয়োজনে ব্যর্থ হওয়ায় মেয়াদোত্তীর্ণ উক্ত কমিটি বিলুপ্ত করা হয়। এছাড়া সংগঠনের অচলায়তন দূরীকরণে বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়।