খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের বিশেষ সেবা সপ্তাহ শুরু

0
415

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
বাংলাদেশ এলডিসি স্ট্যাটাস থেকে উত্তরণ হওয়ায় এ সাফল্যকে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে দেশ ব্যাপী শুরু হয়েছে বিশেষ সেবা সপ্তাহ। খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেঃ জেনাঃ আহমেদুল কবীর, এনডিসি মঙ্গলবার সকাল ১০টায় কেডিএ অফিস প্রাঙ্গনে ফিতা কেটে বিশেষ সেবা সপ্তাহের উদ্ভোধন ঘোষনা করেন। উদ্বোধনী বক্তব্যে তিনি শ্রদ্ধাভরে স্মরন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী সকল শহীদ বীর সৈনিক যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা।
চেয়ারম্যান কেডিএ বলেন, বাংলাদেশ ইতোমধ্যে নি¤œমধ্যম আয়ের দেশে পৌছাতে জাতিসংঘের নির্ধারিত শর্তাবলী অর্জন করেছে। মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার রুপকল্প আজ বাস্তব হয়েছে তাঁরই সুযোগ্য নেতৃত্ব ও দিক নির্দেশনার মাধ্যমে। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রীর রুপকল্প ২০৪১ সালের মধ্যেই আমরা উন্নত দেশে পরিনত হবো বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এসময় জানানো হয়, বিশেষ কার্যক্রম মঙ্গলবার থেকে ৫ দিন চলমান থাকবে। সেবা গ্রহীতাগন তাদের পরামর্শ/মন্তব্য আমাদেরকে অবহিত করলে ভবিষ্যতে আমাদের সেবার মান আরো উন্নত করার চেষ্টা অব্যাহত থাকবে। বক্তব্যের শেষে তিনি বিভিন্ন সেবা সংশ্লিষ্ট ষ্টল পরিদর্শন করেন। এছাড়াও সেবা সপ্তাহ উপলক্ষ্যে ২৩, ২৪ ও ২৫ মার্চ কেডিএ কর্তৃক যে প্রশিক্ষন কর্মসূচি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে সেখানে সবার উপস্থিতি তিনি কামনা করেন।