খুলনায় ৭ দফা দাবিতে সওজ কর্মচারীদের কর্মবিরতি

0
252

নিজস্ব প্রতিবেদক, খুলনা টাইমস:
বাংলাদেশ সড়ক ও জনপথ কেন্দ্রীয় সংসদ আহুত ৭ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে সোমবার কেন্দ্রীয় কর্মসূচীর ২য় পর্ব সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত লাগাতার কর্মবিরতিসহ মিছিল, সমাবেশ সড়ক ভবন, বয়রা, খুলনায় সর্বস্তেরর শ্রমিক কর্মচারীদের স্বতস্ফুর্ত উপস্থিতিতে পালিত হয়।
উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম, মীর আব্দুল জব্বার ও আজাদ হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সভার প্রধান বক্তা, জেলা সংসদোর সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় সহ-সভাপতি (খুলনা জোন) শেখ আবুল হোসেন। আরও বক্তব্য রাখেন শহিদুল ইসলাম, লিয়াতক হোসেন, জয়নাল হোসেন, আঃ সালাম, মুজিবুর রহমান, আনোয়ার হোসোন, ইদ্রিস আলী, আঃ আজিজ, গোলাম মোস্তফা রনি, মোসাঃ সামস্নুাহার, আজাদ হোসেন, মীর আঃ জব্বার ও অন্যান্য নেতৃব্দন্।
সভায় বক্তারা অধিদপ্তরের ৭,০৩৯ জন কর্মচারীকে নিয়মিত করার জন্য প্রধানমন্ত্রী জননত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদোর এর সুষ্পষ্ট নির্দেশ থাকা সত্বেও আমলাতান্ত্রিক জটিলতার কারণে ওয়ার্কচার্জড কর্মচারীদেরকে অদ্যবধি নিয়মিত না করায় গভীর ক্ষোভ ও হতাশা ব্যক্ত করেন। নেতৃবৃন্দ কর্মসূচী শেষ হওয়ার আগেই ওয়ার্কচার্জড কর্মচারীদের নিয়মিত করার নির্দেশ দানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।