খুলনায় ৭ টি ওয়ার্ডে মুজাহিদ কমিটি গঠনঃচরমোনাই পীরের মাহফিল সফলের আহবান

0
723

 

প্রেস বিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ মুজাহিদ কমিটির খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন ৭ টি ওয়ার্ডে পৃথক পৃথক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার ( ৩০ অক্টোবর ‘১৮) অনুষ্ঠিত পৃথক পৃথক মুজাহিদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব হাফেজ মাওঃ আব্দুল আউয়াল (খলিফা, পীর সাহেব চরমোনাই রহ.)

বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা মুজাহিদ কমিটির সাধারন সম্পাদক মুফতি মাহবুবুর রহমান, খুলনা জেলা সাংগঠনিক সম্পাদক ও সোনাডাঙ্গা থানা সাধারন সম্পাদক প্রভাষক মুহা. হাদিসুর রহমান, সোনাডাঙ্গা থানা ছদর আলহাজ্ব ডাঃ এস,এম সেলিম হুসাইন, মাওঃ ইমরান হোসেন, মোঃ হারুন-অর- রশিদ, সাংগঠনিক সম্পাদক মুহা. আব্দুল মালেক, যুগ্ম সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক মোল্যা রবিউল ইসলাম তুষার, কমান্ডারদ্বয় মোঃ আবুল কালাম, মোঃ ইব্রাহিম খান এবং থানা ও ওয়াড নেতৃবৃন্দ।

৩০ অক্টোবর’১৮ রোজ মঙ্গলবার শেখপাড়া এক মুজাহিদ সম্মেলনের মাধ্যমে ১৯ ও ২০ নং ওয়াডের মুজাহিদ কমিটি গঠন করা হয়। মোঃ আবু হানিফ কে ছদর ও মোঃ আব্দুর রহমান কে সাধারন সম্পাদক মনোনীত করে ১৯ নং ওয়ার্ড এবং মোঃ বদরুল আলম কে ছদর ও মোঃ আবুল হোসন কে সাধারন সম্পাদক মনোনীত করে ২০ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

এছাড়া গত ২৫ সেপ্টেম্বর’১৮ আলহাজ্ব মোঃ সাহেব আলী কে ছদর ও আলহাজ্ব শেখ আলী আকবার কে সাধারন সম্পাদক মনোনীত করে ১৬ নং ওয়ার্ড, ১৬ অক্টোবর মাওঃ আঃ রহমানকে ছদর ও মোঃ আব্দুল মান্নানকে সাধারন সম্পাদক মনোনীত করে ১৭ নং ওয়ার্ড, ১৯ অক্টোবর হাফেজ দিদারুল ইসলামকে ছদর ও মোঃ আবুল বাশার বাদশাকে সাধারণ সম্পাদককে মনোনীত করে ১৮ নং ওয়ার্ড, ২৭অক্টোবর মোঃ মান্নান শরিফকে ছদর ও মোঃ জাহিদুল ইসলামকে সাধারন সম্পাদক মনোনীত করে ২৫ নং ওয়ার্ড এবং মাওঃ মনিরুল ইসলামকে ছদর ও শেখ আব্দুল জব্বারকে সাধারন সম্পাদক মনোনীত করে ২৬ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

এদিকে সম্মেলনগুলিতে আগামী ৯ নভেম্বর’১৮ রোজ শুক্রবার বয়রা ফজলুল উলুম মাদ্রাসার ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে সর্বস্তরের মুজাহিদদেরকে দলে দলে যোগদানের আহবান জানান।