খুলনায় ৬০ লাখ টাকার ভারতীয় শাড়িসহ পিকআপ জব্দ : আটক ২

0
456

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা-যশোরের মধ্যবর্তী কেশবপুরের ভরত ভায়ানা সংলগ্ন গাজীপাড়া এলাকা থেকে ১৩৭০ পিস ভারতীয় উন্নত মানের শাড়ি, ৬০০ পিস থ্রি পিস ও ১১ বান্ডিল থান কাপড়সহ দুইটি পিকআপ জব্দ করা হয়েছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে র‌্যাব-৬ এগুলো উদ্ধার করে। এসময় পিকআপের দুই ড্রাইভার সুমন ও নজরুলকে আটক করে র‌্যাব। উদ্ধারকৃত মালামালের আনুমানি মূল্য ৬০ লাখ টাকা বলে র‌্যাব-৬’র স্পেশাল সিপিসি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান নিশ্চিত করেন।
তিনি জানান, পিকআপভর্তি ভারতীয় মালামাল সাতক্ষীরা কলারোয়া থেকে যশোরের কেশবপুর হয়ে খুলনার ডুমুরিয়া দিয়ে শহরে প্রবেশ করছে। এমন সংবাদ’র ভিত্তিতে সকালে স্পেশাল সিপিসি কমান্ডার মো. এনায়েত হোসেন মান্নান ও এএসপি তোফাজ্জেল’র নেতৃত্বে র‌্যাব সদস্যরা তাদের আটকে অভিযান পরিচালনা করে। আসামীরা কেশবপুরের গাজীপাড়া এলাকায় পৌছালে তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সরু সড়কে ঢুকে পড়ে। কিন্তু র‌্যাব সদস্যদের তৎপরতার কাছে তাদের হার মানতে হয়। এসময় দুই পিকআপ’র (খুলনা মেট্রো-ন-১৩৭০, ঢাকা মেট্রো-ন-১৩৫০০) মালামালসহ ড্রাইভারদের আটক করে।
তিনি আরও জানান, উদ্ধারকৃত মালামাল ও আটক দুই ড্রাইভারকে কেশবপুর থানায় হস্তান্তর করে র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। পূর্বের মতো চোরাচালানীর গ্রেফতারের র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।