খুলনায় ২৫শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

0
326

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ২৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিপ্লব @ বিক্রম শেখ (৫৫) ও মোকাররম হোসেন রিপন (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ী বাগেরহাটের মংলা ও কচুয়া এলাকায়। সোমবার বিকালে খালিশপুর থানাধীন বাস্তুহারা কলোনী থেকে তাদের আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
কেএমপি’র অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি) এ, এম কামরুল ইসলাম পিপিএম জানান, দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী চক্রকে অনুসরণ করে আসছি। এই চক্রটি মহানগরীর সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন কৌশলে বিভিন্ন রুটে ইয়াবা ট্যাবলেট এনে খুলনা এলাকায় পাইকারী ও খুচরাদরে বিক্রি করে থাকে। গত কয়েকদিন যাবৎ নানা কৌশলে এই চক্রটির গতিবিধি নজরদারী করা হচ্ছিল। তারই ধারাবাহিকতায় সোমবার সারাদিন অপেক্ষার পর এই চক্রের দুইজনকে আটক করা হয়েছে।
তিনি আরও জানান, তারা মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। তারা খুলনা, বাগেরহাট, পিরোজপুরসহ বিভিন্ন জেলায় মাদকদ্রব্য সরবরাহসহ বিক্রয় করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে। তাদের বিরুদ্ধে খালিশপুর থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।