খুলনায় ১২শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রাজু আটক

0
686

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা নগরীতে অভিযান চালিয়ে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী রাজু আহম্মেদ (৩২) কে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত শনিবার মধ্যরাতে তাকে আটক করা হয়। সে নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৮১ পশ্চিম বানিয়াখামার এলাকার মোঃ ফেরদৌস আহম্মেদ এর ছেলে।
ডিবি পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রকে অনুসরণ করে আসছিল গোয়েন্দা পুলিশ। এই চক্রটি চট্টগ্রাম ও কক্সবাজার সীমান্তবর্তী এলাকা থেকে অভিনব কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে এনে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা দরে সরবরাহ করে থাকে। এই সূত্র ধরে শনিবার রাতে ডিবি’র অতিঃ উপ-পুলিশ কমিশনার এ এম কামরুল ইসলাম পিপিএম এর তত্ত¡াবধায়নে এসআই মোঃ আহসান কবির এর নেতৃত্ব সোনাডাঙ্গা মডেল থানাধীন ৮১ পশ্চিম বানিয়াখামার ক্লাবের মোড়, আব্দুল কুদ্দুস সাহেবের বাড়ীর ভাড়াটিয়া মোঃ রাজু আহম্মেদ’র ঘরের সামনে ওৎ পেতে থাকে। এসময় আসামী রাজু তার ভাড়াটিয়া বসত ঘর থেকে ইয়াবা ট্যাবলেট অন্যান্য মাদক ব্যবসায়ীর নিকট সরবরাহের উদ্দেশ্যে বের হলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে সে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করলে সে তার কাছে ইয়াবা ট্যাবলেট আছে এবং বিক্রয় করে বলে স্বীকার করে।
তখন গ্রেফতারকৃত আসামী তার পরনের লুঙ্গির কোমরের কোঁচা থেকে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট নিজ হাতে বের করে দিলে উক্ত ইয়াবা ট্যাবলেট শনিবার রাত ২:৩০ টায় জব্দ করা হয়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সত্যতা স্বীকার করে। আসামীর নিকট থেকে আরোও তথ্য উৎঘাটনের জন্য ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালত বরাবর আবেদন করা হয়েছে।