খুলনায় হচ্ছে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ প্রতিযোগিতা

0
52

টাইমস প্রতিবেদক:
এবার খুলনায় হতে যাচ্ছে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন প্রতিযোগিতা। মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে এই আয়োজন। বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে এবং জাতীয় বাস্তবায়ন কমিটির সহযোগিতায় এই প্রতিযোগিতা বাস্তবায়ন করা হবে। খুলনা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী স্বাক্ষরিত এক নোটিশে এই তথ্য জানা গেছে।
নোটিশে বলা হয়, প্রতিযোগিতা বাস্তবায়নের লক্ষ্যে করণীয় নিয়ে বৃহস্পতিবার (৪ ফেব্রæয়ারি) বেলা ১১টায় জেলা প্রশাসক, খুলনা এর সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হবে। সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে শিক্ষক, সাংবাদিক, পুলিশ, রাজনীতিক এবং সরকারি-বেসরকারি কতিপয় সংস্থার কর্মকর্তাদের অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ ডিজিটাল ম্যারাথন ১০ জানুয়ারি ২০২১ থেকে ৭ই মার্চ পর্যন্ত দেশব্যাপি ১০ লক্ষ জনতার অংশগ্রহণের মাধ্যমে আয়োজনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে গত ১০ জানুয়ারি ঢাকায় দেশী- বিদেশি দৌড়বিদদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।