খুলনায় সিটি কলেজের ছাত্রকে কুপিয়ে হত্যা : পুলিশের দাবি নিহত রকি তালিকাভুক্ত সন্ত্রাসী

0
1487

খুলনা টাইমস প্রতিবেদক:

নগরীর মজিদ মেমোরিয়াল (এম এম) সিটি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী তানভীর হোসেন রকিকে (২২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয় হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর টুটপাড়া বালুর মাঠ এলাকার দিঘির পাড়ে এ ঘটনা ঘটে। সে নগরীর আলতাপোল লেন এলাকার আনোয়ার হোসেনের ছেলে। তার বিরদ্ধে হত্যা ও ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।
বিষয়টি নিশ্চিত করে খুলনা মেট্রাপলিটন পুলিশের মুখপাত্র (এডিসি) মনিরা বেগম জানান, টুটপাড়া বালুর মাঠ এলাকায় রাতে দুর্বত্তরা এম এম সিটি কলেজের শিক্ষার্থী রকিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বত্তরা পালিয়ে যায়। তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মিজানুর রহমান বলেন, প্রতিপক্ষের লোকজন দ্বারা তার উপর হামলা হতে পারে। নিহত রকি খুলনা মেট্রাপলিটন পুলিশের (কেএমপি) তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসীদের একজন। তার বিরদ্ধে থানায় হত্যা ও ডাকাতিসহ ১৫টি মামলা রয়েছে। তিনি আলোচিত সন্ত্রাসী গ্রেনেড বাবুর সহযোগী।