খুলনায় সাংবাদিক ফকির শহীদকে প্রাণনাশের হুমকি দিলেন কাস্টমস কর্মকর্তা

0
682

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা থেকে প্রকাশিত দৈনিক অনির্বানের স্টাফ রিপোর্টার ও অনলাইন দৈনিক খুলনাটাইমস.কম এর সিনিয়র প্রতিবেদক সাংবাদিক ফকির শহিদুল ইসলামকে প্রাণনাশের হুমকি দিয়েছে বিএনপি নেতা মিজানুর রহমান খোকনের ভাই কাষ্টমস সহকারী রাজস্ব কর্মকর্তা (প্রশাসন) মামুন। এ ঘটনায় কেএমপি খালিশপুর থানায় জিডি (নং ৫০৮, তারিখ ১২/০২/১৮) হয়েছে।

জিডিতে বলা হয়েছে, সোমবার দুপুর সাড়ে তিনটায় কাস্টমস মোড়ে ফটোকপির দোকানের সামনে দাড়িয়ে ফকির শহিদুল ইসলাম চা পান করছিল। কোন কিছু বুঝে ওঠার আগেই হঠাৎ কাষ্টমস কর্মকর্তা মোঃ মামুন এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। তার এমন মারমুখী আচরণে আশপাশের লোকজন হতভম্ব হয়ে পড়ে।

এ সময় মামুন বলেন, তুই আমার ভাই খোকনের বিরুদ্ধে লেখ তোর সাংবাদিকতা দেখিয়ে দিব এবং মামুন তাৎনিক কাষ্টমস গেটে ডিউটিরত আনসারদের ফকির শহিদকে দেখিয়ে বলে “শহীদ সহ কোন সাংবাদিক কাষ্টমস অফিসে আসার চেষ্টা করলে তাকে পিট মোড়া দিয়ে বেধে আমাকে খবর দিবে। তার আমি এদের সাইজ করব। আমাদের এলাকায় আসলে তোকে মাটির সাথে মিশিয়ে দিব। এবং মিথ্যা মামলা দিয়ে তোকে জেলে ঢুকাবো। তোর মত চুনুপুটি সাংবাদিক ২/৫টা আমার পকেটে থাকে।”

এঘটনায় ফকির শহীদ চরম নিরপত্তা হীনতায় রয়েছেন। এজন্য ফকির শহীদুল ইসলাম নিজের জীবনের নিরাপত্তা চেয়ে খালিশপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।