খুলনায় সম্মিলিত ওলামায়ে কেরামের মহাসমাবেশ শুক্রবার

0
350

নিজস্ব প্রতিবেদক, খুলনা টাইমস : খুলনায় সম্মিলিত ওলামায়ে কেরামের মহাসমাবেশ ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার নগরীর সার্কিট হাউস ময়দানে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে আজ (বৃহস্পতিবার) খুলনা প্রেস ক্লাবে সংগঠনের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তৃতা পাঠ করেন সম্মিলিত ওলামায়ে কেরাম, খুলনার আহবায়ক মুহাম্মদ ইব্রাহীম ফয়জুল্লাহ।
বিশ্বব্যাপী মুসলিম নির্যাতন ও অপসংস্কৃতি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টিসহ ইসলামী সংস্কৃতি চর্চার উদ্দেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
মহাসমাবেশে প্রধান আলোচক থাকবেন বিশিষ্ট লেখক, গবেষক আল্লামা কবি রুহুল আমিন খান। বিশেষ অতিথি থাকবেন আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল আউয়াল।
ইতোমধ্যে খুলনায় ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে ক্বিরাত, হিফজুল কুরআন ও হামদ/নাত বিষয়ে শ্রেষ্ঠ প্রতিভা নির্বাচন করা হয়েছে। যাদেরকে মহাসমাবেশে পুরস্কৃত করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি আঃ রাজ্জাক, মাওলানা ডিএম নুরুল ইসলাম, মাওলানা আব্দুল্লাহ ইমরান, খন্দকার সালাহউদ্দিন, মাওলানা সফিউদ্দিন নেসারী, খন্দকার মো. গালাহউদ্দিন, এসএম সোহরাব হোসেন। মহাসমাবেশের অনুষ্ঠান খুলনা ভিশন সরাসরি সম্প্রচার করবে।