খুলনায় শীতার্তদের মাঝে “আমাদের আলোকিত সমাজ”র কম্বল বিতরণ

0
66

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ‘আসুন প্রতিদিন একটি ভালকাজ করি’ এই স্লোগানে সমাজ সেবামূলক সংগঠন “আমাদের আলোকিত সমাজ” এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার বিকালে নগরীর লায়ন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন।

এসময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, গরীব ও অসহায় মানুষদের জন্য “আমাদের আলোকিত সমাজ” প্রসংশনীয় কর্মকান্ড করছে। এসময় তিনি সবাইকে মানুষের কল্যানে কাজ করার আহবান জানান ও “আমাদের আলোকিত সমাজ” সংগঠনের খুলনায় কর্মকান্ড পরিচালনার জন্য আহবান জানান।

আমাদের আলোকিত সমাজ এর চেয়ারম্যান এম আর কামরুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম স্বপ্নীলের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তসলিম আহম্মেদ আশা, লায়ন্স স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল গাউসউদ্দিন শিকদার, সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শরীফ এনামুল কবির, সাংগঠনিক সম্পাদক এজাজ পারভেজ বাপ্পি, মানবিক খুলনা সংগঠনের প্রতিষ্ঠাতা ও সোনাডাঙ্গা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো: রুহুল আমিন খান, সোহেল চৌধুরি, মাহবুব হোসেন, মনোয়ারা বেগম, জাহিদুল ইসলাম, রেজাউল করিম, আসিফ মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য “আমাদের আলোকিত সমাজ” ৭ বছর যাবৎ মানবিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এই সংগঠনের পক্ষ থেকে দেশের ১২টি জেলায় মানবিক সহায়তা ও আলোকিত মানুষ গড়ার কাজ চলমান আছে।