খুলনায় শিক্ষকের উপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

0
308

নিজস্ব প্রতিবেদক:
খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক অমল রায়ের উপর হামলার প্রতিবাদে খুলনা মেডিকেল কলেজ চত্ত¡রে সোমবার বেলা ১১টায় মানবাধিকার সংগঠন হিউম্যানিটি ওয়াচের আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে গত ২৯ মে ২০১৮ কলেজ ক্যাম্পাসেই সংঘটিত শিক্ষক অমল রায়ের উপর দুষ্কৃতিকারীদের হামলার নিন্দা জানিয়ে বক্তারা বলেন, তাদের বক্তব্যে উদ্বেগ প্রকাশ করে শিক্ষার পরিবেশকে সমুন্নত রাখতে কলেজ কর্তৃপক্ষের ইতিবাচক ভ‚মিকা গ্রহণের আহŸান জানান এবং জরুরীভাবে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
মাহফুজুর রহমান মুকুলের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সেলিমের সঞ্চালনায় উত্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজন-খুলনার সম্পাদক এ্যাড. কুদরত-ই-খুদা, মাসাসের নির্বাহী পরিচালক, এ্যাড. শামিমা সুলতানা শিলু, নারী নেত্রী সুতপা বেদজ্ঞ, খুলনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ ফরিদুজ্জামান, শিক্ষক নিতাই পাল, রাজনৈতিক কর্মী জনার্ধন দত্ত নান্টু, উদীচী-দৌলতপুর শাখার সভাপতি ফরহাদ হোসেন মিটন, ছায়াবৃক্ষের নির্বাহী পরিচালক মাহবুব আলম বাদশা, ছাত্রনেতা রবিউল ইসলাম রবি, হিউম্যানিটি ওয়াচের হাসান মাহফুজ, মোহাম্মদ আলী স্বপন, মাজহারুল ইসলাম শান্ত, তরিকুল ইসলাম বাপ্পী, জগন্নাথ কর্মকার, মেহেদী হাসান, আবুল কাশেম প্রমূখ।