খুলনায় শাহজালালের বিরুদ্ধে দায়েরকৃত মামলা স্থগিতাদেশ

0
500

খুলনা টাইমস প্রতিবেদক:
খুলনায় চোখ উৎপাটনের শিকার শাহজালালের নামে করা ছিনতাই মামলাটির বিচারে স্থগিতাদেশ দেওয়া হয়েছে। খুলনা মহানগর দায়রা জজ অরুপ কুমার গোস্বামী এ আদেশ দিয়েছেন। একইসঙ্গে বিচারক নিম্ম আদালতে থাকা এ মামলার নথিপত্র তলব করেছেন। এ বিষয়ে রিভিশন শুনানির জন্য আদালত ২৯ নভেম্বর দিন ধার্য্য করেছেন। শাহাজালালের পক্ষের আইনজীবী মো. মোমিনুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, সোমবার আসামি পক্ষে আদালতে ছিনতাই মামলার স্থগিতাদেশ চেয়ে মহানগর দায়রা জজ আদালতে আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক মামলাটির বিচার কার্যক্রমের ওপর স্থাগিতাদেশ দিয়েছেন এবং রিভিশনের জন্য পরবর্তী দিন ধার্য করেছেন।
তিনি জানান, শাহজালালের বিরুদ্ধে সুমা আক্তারের দায়ের করা ছিনতাই মামলাটি দ্রুত বিচার আদালতে বিচারাধীন ছিল। মহানগর দায়রা জজ আদালতের স্থগিতাদেশের ফলে এ মামলার বিচার কার্যক্রম বন্ধ হল।
গত ১৮ জুলাই রাতে খুলনা মহানগরীর গোয়ালখালী এলাকায় ছিনতাই ঘটনাকে কেন্দ্র করে পুলিশ শাহজালালকে গ্রেফতার করে। ওই রাতে শাহজালালকে চোখ উৎপাটন করা অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একইসঙ্গে রাতে শাহজালালের নামে ছিনতাই মামলা দায়ের করা হয়। গত ২৫ অক্টোবর দ্রুত বিচার আদালতে এ মামলার চার্জ গঠনের আদেশ হয়।