খুলনায় রবির এরিয়া ম্যানেজার’র ফিল্ডফোর্সদের সাথে অসৌজন্যমূলক আচরনের অভিযোগ

0
478

নিজস্ব প্রতিবেদকঃ খুলনায় বেসরকারি মোবাইল অপারেটর রবির এরিয়া ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) শফিউল আলমের বিরুদ্ধে বিক্রয় প্রতিনিধিদের সাথে অসৌজন্যমূলক আচরনের অভিযোগ উঠেছে।
জানা যায়, বৃহস্পতিবার (১২ এপ্রিল) সকালে বিক্রয় প্রতিনিধিরা রবির ডিস্ট্রিবিউশন অফিস আছিয়া ট্রেডিং কোম্পানির হাউজে এরিয়া ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) এর সাথে মার্কেট এর বিভিন্ন প্রতিবন্ধকতা তুলে ধরেন।

 

রবি’র এরিয়া ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) মোঃ শফিউল আলম।

এ সময় হাউজের ম্যানেজার (ডিস্ট্রিবিউশন) মোঃ শফিউল আলম উত্তেজিত হয়ে বিক্রয় প্রতিনিধিদের উদেশ্য করে অকথ্য ভাষায় গালী গালাজ করেন, তাদের দিকে চেয়ার ছুড়ে মারেন এবং বিক্রয় প্রতিনিধিদের চাকুরী থেকে অব্যাহতি দেবার হুমকি দেন।

এ সম্পর্কে মোঃ শফিউল আলমের সাথে যোগাযোগ করে সত্যতা জানতে গেলে তিনি বিষয়টি কৌশলে এড়িয়ে যান। জানা যায়, রবি সেলস ডিস্ট্রিবিউশন আছিয়া ট্রেডিং হাউজের প্রতিনিধিরা খুলনা সদর, দৌলতপুর, খালিশপুর, রুপসা, বটিয়াঘাটা, দাকোপ, তেরখাদা মার্কেটে মোবাইল অপারেটর রবির সেবা নিশ্চিত করে থাকেন।এই হাউজে তিন জন সুপারভাইজার ও বিশ জন ফিল্ড ফোর্স বিক্রয় প্রতিনিধি আছেন।বিক্রয় প্রতিনিধিরা মার্কেটের বিভিন্ন সমস্যা তুলে ধরতে গেলে উত্তেজিত হয়ে মোঃ শফিউল আলম এ ঘটনা ঘটান।