খুলনায় মেয়র পদে মঞ্জু ও মনার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ

0
274

নিজস্ব প্রতিবেদক:
খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি তথা ২০ দলীয় জোট মনোনীত মেয়র প্রার্থী হিসেবে নজরুল ইসলাম মঞ্জু’র পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া ১২টার দিকে কেসিসি নির্বাচনের রিটার্নিং অফিসার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী ও সহকারী আঞ্চলিক কর্মকর্তা মোঃ মোকলেসুর রহমানের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।
বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার সভাপতি নজরুল ইসলাম মঞ্জু’র পক্ষে মনোনয়নপত্র সংগ্রহকালে উপস্থিত ছিলেন নগর বিএনপি’র সহ-সভাপতি মোঃ মুশাররফ হোসেন, স ম আব্দুর রহমান, অধ্যাপক আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, সিরাজুল হক নান্নু, মোঃ ইকবাল হোসেন খোকন, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, আজিজুল হাসান দুলু, মোঃ মুজিবর রহমান, মাহবুব হাসান পিয়ারু, হেলাল আহমেদ সুমনসহ পাঁচ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
এদিকে দলের মনোনয়ন না পেলেও খুলনা জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনার পক্ষে মেয়র পদের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে শফিকুল আলম মনার নামে একজন আইনজীবী মেয়র পদের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ নিয়ে মেয়র পদে আটটি মনোনয়নপত্র দেওয়া হয়েছে।
জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা বলেন, প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেছিলাম। সে হিসেবে আমার পক্ষে দলীয় নেতাকর্মীরা মনোনয়নপত্র সংগ্রহ করে থাকতে পারেন। বিষয়টি জেনে বুঝে তারপর মন্তব্য করবো।