খুলনায় মাদ্রাসা ছাত্রী ধর্ষন মামলায় দুই যুবক রিমান্ডে

0
434

নিজস্ব প্রতিবেদন:
খুলনায় নগরীতে মাদ্রাসা ছাত্রী (১২) কে ধর্ষনের মামলায় টুটুল শেখ ও রাজু শেখ নামের দুই যুবককে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে খুলনার মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার অপর আসামী আবির শেখ (১৫)’র বয়স কম থাকায় তার রিমান্ডের শুনানী খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সোনাডাঙ্গা পুলিশের উপ-পরিদর্শক দিপক কুমার পাল জানান, ভয়ভীতি দেখিয়ে ওই মাদ্রাসা ছাত্রী (১২) কে ধর্ষনের ঘটনা অপরাধীরা মোবাইলে ভিডিও করে। পরে তা’ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে আরো দুইজনের সাথে মেয়েটিকে শারীরিক সম্পর্কে বাধ্য করা হয়। এক পর্যায়ে মেয়েটি এই ঘটনা ফাঁস করলে উল্টো তাকে সামাজিক চাপের মুখে পড়তে হয়।
ফলে ধর্ষনের বিচার দাবিতে ক্ষোভে দুঃখে গায়ে আগুন দিয়ে গত ৩ জুন রাতে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। এ ঘটনায় গত রবিবার মেয়েটির পিতা মো. আল আমিন সরদার বাদী হয়ে ধর্ষক আবির, টুটুল শেখ ও রাজু শেখের নামে সোনাডাঙ্গা মডেল থানায় ধর্ষন মামলা করেন। আসামীদের বাড়ি নগরীর সোনাডাঙ্গা মেইন রোড এলাকায়। পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করেছে।
তদন্তকারী কর্মকর্তা বলেন, গ্রেফতার হওয়া তিন আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। তবে আবিরের বয়স কম থাকায় আলাদাভাবে তাকে রিমান্ডের আবেদন জানানো হয়।
মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম আসামী টুটুল শেখ ও রাজু শেখের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামী আবির শেখের বয়স কম হওয়ায় তার রিমান্ডের শুনানী খুলনা শিশু আদালতে অনুষ্ঠিত হবে।