খুলনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ফেনসিডিলসহ আটক ২

0
377

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে মাদক বিরোধী পৃথক অভিযানে ৭০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হচ্ছে মোসাঃ তানিয়া বেগম (৪০) এবং মোঃ জাকারিয়া পাইক (৩৭)। এদের কাছ থেকে ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে নগরীর খুলনাথানাধীর এলাকায় পশ্চিম রূপসা বাস স্ট্যান্ড বিআরটিসি কাউন্টারের সামনে থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত¡বধানে গোয়েন্দা শাখার সহকারি পরিদর্শক মোসাদ্দেক হোসেন নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় যশোর জেলা শার্শা উপজেলার বাঘআছড়া গ্রামের বাসিন্দা মোঃ নজরুল শেখের স্ত্রী মোসাঃ তানিয়া বেগমকে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক করেন। অপরদিকে রূপসা উপজেলা আলাইপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ আলী পাইকের পুত্র মোঃ জাকারিয়া পাইককে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এদের বিরুদ্ধে খুলনা থানায় মাদকের আইনে মামলা দায়ের করা হয়।
সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান বলেন, ফেনসিডিলসহ আটক তানিয়া বেগমকে এর আগেও ফেনসিডিলসহ আটক করা হয়। পরবর্তীতে জামিনে বেরিয়ে এসে এই পেশায় আবারও জড়িয়ে পড়েছে।