খুলনায় মাদকাশক্ত ঘরজামাইয়ের অত্যাচারে অতিষ্ট পরিবার

0
203

ফুলবাড়ীগেট প্রতিনিধি:
শিরোমণি পুর্বপাড়ায় (ষ্টেশন রোর্ড) মাদকাশক্ত ঘরজামাই মুন তালুকদারের অত্যাচারে অতিষ্টি খান মতিয়ার রহমানের পুত্র রিয়াজ উদ্দিন খানের পরিবার। একের পর এক হামলা, নির্যাতন এবং অব্যাহত হুমকির ঘটনায় ভুক্তভোগী রিয়াজ উদ্দিন খুলনা জেলা প্রশাসন ও খানজাহান আলী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সুত্রে জানা যায়, গোপালগঞ্জের মোকছেদপুরের গ্যাড়াখোলা গ্রামের আঃ সালাম তালুকদারের পুত্র মুন তালুকদারের সাথে শিরোমণির খান মতিয়ার রহমানের কন্যার বিবাহ হয়। বিবাহের পর কৌশলে ব্যবসার কথা বলে মতিয়ার রহমানের কাছে থেকে মুন তালুকদার দুই লক্ষ টাকা নেয়। পরবর্তিতে সে কৌশলে ঘরজামাই হিসাবে রিয়াজের বাড়ীতে উঠে বাড়ীটি দখলের পায়তারা চালায়। বিষয়টি জানতে পারে মুন তালুকদার মাদকাশক্ত এবং বাড়ীটি দখলের উদ্দেশ্যে এখানে উঠেছে। শুশুর বাড়ীর লোকজন জানতে পারায় মুন তালুকদার প্রতিনিয়ত মাদকসেবন করে বাড়ীতে বাহিরের লোকজন নিয়ে আসে। সৃষ্টি হয় শশুর বাড়ীর লোকদের সাথে দ্বন্দের। বিষয়টি নিয়ে গত ৫ জুন খানজাহান আলী থানা পুলিশের একজন কর্মকর্তার সামনে মুন তালুদারের হাতে লাঞ্চিত হয় রিয়াজ উদ্দিন এবং শারিরিক ভাবে নির্যাতনের স্বিকার হয় তার স্ত্রী শাকিলা বেগম।
এ ব্যাপারে খানজাহান আলী থানায় জিডি করা হয় (যার নং-৩০৫ তাং ৯/৬/২০)। সর্বশেষ গত ১০ সেপ্টেম্বর সকাল ১১টায় মুন তালুকদার এবং ৬/৭জন অজÍাত ব্যক্তি বাড়ীতে প্রবেশ করে অকথ্যভাষায় গালীগালাজ করে। তারা রিয়াজের উপর হামলা চালতে গেলে লোকজনের বাধার মুখে ফিরে যায়। এ সময় তারা হাত-পা ভেঙ্গে ফেলে মামলার হুমকি প্রদান করে চলে যায়। এ বিষয়ে রিয়াজ উদ্দিন খান গত ১৩ সেপ্টেম্বর খানজাহান আলী থানায় একটি সাধারণ ডায়রী করেছে (যার নং ৫৫৫, তাং ১৩/৯/২০)। রিয়াজের পরিবার মাদকাশক্ত মুন তালুকদারের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের উর্ধতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।