খুলনায় মাদকদ্রব্যের এসআই  মনোজিৎসহ দু’জন বরখাস্ত

0
367

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের ‘ক’ সার্কেলের এসআই মনোজিৎ কুমার বিশ্বাস ও গোয়েন্দা শাখার কনস্টেবল (সিপাহী) মোঃ সেলিমকে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। রোববার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এই বরখাস্ত করা হয়েছে।
এ ব্যাপারে খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান তাদের বরখাস্ত বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, গত ২৭ ফেব্রুয়ারি বটিয়াঘাটায় ‘ক’ সার্কেলের এসআই মনোজিৎ কুমার বিশ্বাস ও গোয়েন্দা শাখার কনস্টেবল (সিপাহী) মোঃ সেলিমের বিরুদ্ধে মাদক সেবন করে মাতলামির অভিযোগ পাওয়া যায়। বিষয়টি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পরই তাদের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হয়েছিল। তারই পরিপ্রেক্ষিতে তাদের দুইজনকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি বলেন, গুটিকয়েক লোকের কারণে এই ডিপার্টমেন্ট বদনামের ভাগী হচ্ছে। এটা কোনভাবেই মেনে নেওয়া যায় না।
উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি বটিয়াঘাটায় এক মাদকসেবীর বিরুদ্ধে মামলা দায়ের করতে গিয়ে উল্টো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের ‘ক’ সার্কেলের এসআই মনোজিৎ কুমার বিশ্বাস ও গোয়েন্দা শাখার কনস্টেবল (সিপাহী) মোঃ সেলিম মাতলামী শুরু করেন। ওই সময় বটিয়াঘাটা থানা পুলিশ তাদেরকে আটক করেন। এ সময় তাদের সাথে সোর্স থাকা সুশীল বিশ্বাসকে গ্রেফতার দেখানো হয়। পরবর্তীতে ওই মাদকের দুই কর্মকর্তাকে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।
—