খুলনায় মহিদুল হত্যা মামলায় দুই আসামীর স্বীকারোক্তি

0
679

নিজস্ব প্রতিবেদক:
খুলনা নগরীর সোনাডাঙ্গা এলাকায় মো. মহিদুল ইসলাম (২৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার দুই আসামি সাগর ও আশিক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় মহানগর হাকিম আতিকুস সামাদ এই জবানবন্দি গ্রহণ করেন।
এর আগে বুধবার রাতে নিহতের বড় ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে সোনাডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। রাতেই দুই জনকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতার ও জবানবন্দি দেওয়া দু’জন হলেন সোনাডাঙ্গা সাত্তার বিশ্বাস সড়কের জলিল হোসেনের ছেলে মোঃ সাগর ও একই এলাকার তুহিন শেখের ছেলে মোঃ আশিক। তাদের বয়স ১৯ বছর। মামলার প্রধান আসামি সুমন ও মাসুম পলাতক রয়েছে।
গত ২৪ সেপ্টেম্বর নগরীর সোনাডাঙ্গা এলাকার মজিদ স্মরণির সুজুকি মটর সাইকেলের শোরুমের সামনে মহিদুল ইসলাম নামে ওই যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাডাঙ্গা এস আই সুকান্ত দাস জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সুমন ও মাসুমের লোকদের মারধর করে মহিদুল। এর প্রতিশোধ হিসেবে প্রধান আসামি সুমন ওই দিন বিকালে সাগর ও আশিককে সঙ্গে নিয়ে মহিদুলকে ‘শায়েস্তা’ করতে যায়। খুন করার উদ্দেশ্য ছিলো না বলে আসামিরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে। অন্য দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।