খুলনায় ভারোত্তোলন প্রদর্শনী অনুষ্ঠিত

0
310

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
ভারোত্তোলনের জনপ্রিয়তা বৃদ্ধিকল্পে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন বাংলাদেশ যুব গেমসকে সামনে রেখে দেশব্যাপী ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণের জন্য তৃণমূল পর্যায়ে খেলোয়াড় সৃষ্টির লক্ষে বিশেষ কর্মসূচি গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার খুলনা জেলা স্টেডিয়ামের জিমনেশিয়াম ভবনে ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণ কর্মসূচিতে স্কুল-কলেজ পড়–য়া ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলার অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ নুর-ই-আলম, বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের যুগ্মসম্পাদক শাহ্ জালাল মুকুল, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস. এম মোস্তফা রশিদী দারা, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, ভারোত্তোলন ফেডারেশনের কোষাধ্যক্ষ কাজী নূর মোহাম্মদ, সদস্য আলহাজ্ব আজাদ আবুল কালাম, সাগর হালদার, মোঃ নুরের নবী ভূইয়া রাজু, কোচ শরীফ হোসেন, সংগঠক জয়দেব দাস, জাকির হোসেন, প্রশিক্ষক শেখ নিজাম উদ্দিন (নাজিম) সহ অসংখ্য ভারোত্তোলন প্রিয় ব্যক্তিবর্গ, কর্মকর্তা ও খেলোয়াড়বৃন্দ।
দেশব্যাপী ভারোত্তোলন প্রদর্শনী, প্রতিযোগিতা ও প্রশিক্ষণ শেষে তৃণমূল পর্যায়ে খেলোয়াড়দের নিয়ে পরবর্তীতে বিশেষ প্রশিক্ষণের ব্যবস্থা নেওয়া হবে। আজ (শুক্রবার) বাগেরহাট জেলায় ভারোত্তোলন প্রদর্শনী অনুষ্ঠিত হবে।