খুলনায় বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হত্যা মামলায় আ’লীগ নেতাসহ আটক ৩

0
249

নিজস্ব প্রতিবেদক:
বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন মোল্লা হত্যাকান্ড মামলায় খুলনা সদর দলিল লেখক সমিতির সভাপতি ও ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সদ্য সাবেক সাধারণ সম্পাদক খন্দকার বাহাউদ্দিন সহ আরও দুজনকে (সোহরাব মোল্লা ও মিরাজ শেখ) গ্রেফতার করা হয়েছে। রবিবার (১৫ নভেম্বর) আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে সিআইডি মেট্রো ও জেলা অফিসের কর্মকর্তারা তাকে আটক করে।
মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি ইন্সপেক্টর শেখ শাহাজাহান খুলনাটাইমসকে বলেন, আটককৃতদের সোর্পদের পর বিজ্ঞ মূখ্য মহানগর হাকিমের আদালত আসামীদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। তিনি আরও জানান, আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। মামলার মূল নথি ঢাকার জর্জ কোর্টে থাকায় এখন রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়নি। দ্রæতই বিজ্ঞ আদালত আবেদনটি মঞ্জুর করবেন। তদন্তের স্বার্থে মামলার বিস্তারিত বলতে নারাজ গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।
প্রসঙ্গত উল্লেখ, এই হত্যা মামলায় আটক তিনজন এজাহারভূক্ত নয়, তবে তদন্তে হত্যাকান্ডে তাদের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি। ২০১৭ সালের ১৭ জুন নিহত বীর মুক্তিযোদ্ধা ও সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহাদাত মোল্লার জৈষ্ঠ সন্তান আল মামুন বাদী হয়ে কেএমপি’র হরিণটানা থানায় মামলা (নং ৭) করেন। তিনি মামলার সুষ্ঠ বিচার দাবি করেছেন।