খুলনায় বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
22

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় দু’দিনব্যাপী বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে নগরীর এস ও এস শিশু পল্লী প্রাঙ্গণে খুলনা বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের আয়োজন এ প্রতিযোগিতার সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম।

এসময় তিনি প্রধান অতিথির বক্তৃতায় বলেন, শিশুপল্লীর এসব শিশুরা এমন আয়োজনের মাধ্যমে তাদের প্রতিভার প্রকাশ ঘটাতে পারবে এবং ব্যক্তি জীবন ও দেশের জন্য এসব প্রতিভাকে কাজে লাগিয়ে দেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবে। এসময় তিনি খুলনা বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত সকলকে ধন্যবাদ জানান  শিশুদের প্রতিভা গুলোকে প্রকাশের সুযোগ করে দেওয়ার দেওয়ার জন্য।

বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক(উপসচিব) মো: আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার(রাজস্ব) মো: শহিদুল ইসলাম। স্বাগত বক্তব্য প্রদান করেন খুলনা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক খান মোতাহার হোসেন।

খুলনা শহর সমাজসেবা কার্যালয়-১ এর অফিসার আবিদা আফরিনের সার্বিক পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, খুলনার সহকারী পরিচালক আইনাল হক, সাদিকুল ইসলাম, হোসেনুর রহমান, নড়াইল জেলার উপপরিচালক রতন কুমার হালদার, বাগেরহাট জেলা উপপরিচালক এস এম রফিকুল ইসলাম, সাতক্ষীরা জেলা উপপরিচালক সন্তোষ কুমার নাথ, খুলনা এস ও এস শিশু পল্লীর প্রকল্প পরিচালক মো: শহিদুল ইসলামসহ বিভাগয় ও জেলা পর্যায়ের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।
এবারের প্রতিযোগিতার প্রতিপাদ্য বিষয় ছিল “সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি”।