খুলনায় বিপুল অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে তিন সন্ত্রাসী আটক

0
992

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
বিপুল পরিমাণ অস্ত্র-শস্ত্র ও মাদকসহ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে খুলনাস্থ’ র‌্যাব-৬। বৃহস্পতিবার মধ্যরাতে পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন উত্তর ঝনঝনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন মৃত হিঙ্গুল আলী শেখের ছেলে মোঃ আমিনুল ইসলাম @ পলাশ (৩০), মোঃ নওশের আলী ফকির এর ছেলে মোঃ আরিফ ফকির (২৪) ও মোঃ শাহাদাৎ শেখ এর ছেলে মোঃ মুরাদ শেখ (২৬)। তাদের প্রত্যেকের বাড়ী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। তারা এই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করত।
র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার, সিপিসি স্পেশাল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাঁর এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নূরুজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস আভিযানিকদল ব”হস্পতিবার রাতে পিরোজপুর জেলার নাজিরপুর থানাধীন উত্তর ঝনঝনিয়া নামক স্থানে এক বিশেষ অভিযান পরিচালা করে।
অভিযানকালে উল্লেখিত এলাকায় সন্ত্রাসী মোঃ আমিনুল ইসলাম @ পলাশ এর বাড়ী থেকে তিনজনকে বিপুল পরিমাণ অস্ত্র-শস্ত্র ও মাদকসহ গ্রেফতার করা হয়। এসময় ১২ রাউন্ড পিস্তলের তাজা গুলি, ১টি ডেমী পিস্তল, ৩টি চায়নিজ কুঠার, ৬টি রামদা, ৩টি ছোরা, ১টি চাপাতি, ১টি হকিস্টিক এবং ৩১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে ওই এলাকায় সন্ত্রাসী কার্যকলাপসহ অবৈধ ভাবে অস্ত্র ও মাদকের ব্যবসা করে আসছে। আসামীদের বিরুদ্ধে পিরোজপুর জেলার নাজিরপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।
#