খুলনায় বিআরটিসি বাসচাপায় মেয়ে নিহত, মা আহত : বাস ভাঙচুর

0
398

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনার খালিশপুরে বিআরটিসির বাসচাপায় মেয়ে তন্নি (৫) নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন মা শিমুল আক্তার (৩৫)। বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মহানগরীর খালিশপুরের আলমনগর নূরানীয়া জামে মসজিদের অদূরে বিআইডিসি সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তন্বী স্থানীয় দারুল কোরআন প্রি-ক্যাডেট মাদ্রাসার শিশু শ্রেণির শিক্ষার্থী এবং প্লাটিনাম জুট মিলের শ্রমিক দুলাল শেখ’র মেয়ে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আলমনগর এলাকার নিজ বাড়ির পাশে বিআইডিসি রোড পার হওয়ার জন্য ফুটপাতে দাড়িয়ে ছিল প্লাটিনাম জুট মিলের শ্রমিক দুলাল মিয়ার স্ত্রী শিমুল আক্তার ও তার মেয়ে তন্বী। এসময় খালিশপুর থেকে বরিশালগামী বিআরটিসির একটি দ্রæতগামী বাস ওভারটেক করতে যেয়ে মেয়ে ও মাকে ফুটপাতের উপরে চাপা দিয়ে দ্রæত পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। আহত শিমুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর পর এলাকাবাসী রাস্তার যান চলাচল বন্ধ করে দেয়। উত্তেজিত এলাকাবাসী একই সড়ক দিয়ে যাওয়া বিআরটিসির ঢাকাগামী অপর একটি বাস ভাঙচুর করে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও বাসটি উদ্ধার করে খালিশপুর থানায় নিয়ে আসে।
খলিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরদার মোশরফ হোসেন বলেন, প্রথমে শুনেছিলাম মা-মেয়ে দু’জনই মারা গেছে। পরে জানতে পারলাম তথ্য ভুল ছিল। মেয়ে তন্বী মারা গেছে আর মা শিমুল আকতারকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।