খুলনায় প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবিতে মানববন্ধন

0
444

খুলনা টাইমস প্রতিবেদক:
মহানগরীতে জটিল ও ত্রæটিযুক্ত প্রি-পেইড মিটার স্থাপন বন্ধসহ ১২ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর কেডিএ এভিনিউস্থ শেখপাড়া মোড়ে খুলনা বিদ্যুৎ গ্রাহক সমিতির ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তরা বলেন, মিটার স্থাপনের ৬ মাস যেতে না যেতে হয়রানী ও মিটারের ত্রæটি দেখা দিয়েছে। এছাড়া কার্ডের স্বল্পতা, ডাটাবেজের সমস্যা, কার্ড সেন্টারের ঘাটতির কারণে রিচার্জ কাড ক্রয়ে দীর্ঘ লাইনে দাঁড়িয়েও ভোগান্তিতে পড়তে হয় গ্রাহকদের। এসব হয়রানী বন্ধ না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে। সমস্যা সমাধানে ১০ নভেম্বর সমিতি ও ওজোপাডিকোর কর্মকর্তাদের বৈঠক করা হবে।
মো. শাহজাহান পারভেজের সভাপতিত্বে ও মনিরুল ইসলাম নিলুর পরিচালনায় এবং শাহ মোহাম্মদ আশরাফ এর সার্বিক দায়িত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন শরীফ শফিকুল হামিদ চন্দন, সরদার আব্দুল হালিম, চৌধুরী হাবিবুর রহমান, আশরাফ উদ্দিন বিশ্বাস, শেখ শামীম,
খলিলুর রহমান, সরদার রবিউল ইসলাম, শেখ আবু সুফিয়ান, মো. গোলাম নবী বাবুল, মো. আব্দুল খালেক, একরামুল কবীর মিল্টন, শেখ আরিফুজ্জামান, হাফিজুর রহমান সোহেল, মো. আবুল কালাম, মোক্তার সরদার, গোলামুন নবী ডালু, নাসির আহমেদ, মো. মুন্না, ইসতিয়াক শাকিল, রায়হান রাশেদ, ক্বারী মিজানুর রহমান, দিপু মোল্লা, আলহাজ্ব মোহাম্মদ আলি, রানা তালুকদার, দ্বীন ইসলাম প্রমুখ।