খুলনায় প্রচারণায় ব্যাস্ত কাউন্সিল প্রার্থীরা

0
386

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীর পাশাপাশি ব্যাপক প্রচার প্রচারণায় নেমেছে কাউন্সিলর প্রার্থীরা। মঙ্গলবার খুলনার বিভিন্ন সাধারণ ওয়ার্ডে ঘুরে দেখা যায় সিটি কর্পোরেশন নির্বাচনকে ঘিরে ব্যাপক গণসংযোগ করছেন সাধারণ কাউন্সিলর প্রার্থীরা।

তারই ধারাবাহিতায় খুলনা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডে আওয়ামীলীগ মনোনিত কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিল আমিনুল ইসলাম মুন্না নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন। জানা যায় ১৫ নং ওয়ার্ড একটি জনবসতিপূর্ণ এরিয়া। বর্তমানে ওয়ার্ডটিতে পুরুষ ভোটার সংখ্যা ৭০৯২ এবং মহিলা ভোটার সংখ্যা ৫২৫৭ জন সহ সর্বমোট ভোটার সংখ্যা ১২ হাজার ৩শত ৫৪ জন।

খালিশপুর থানার অন্তভুক্ত ১৫ নং ওয়ার্ডের মধ্য মংলা বন্দর, রুজভেল্ট জেটি, নৌ বাহিনী তিতুমীর ক্যাম্প, কাস্টমস হাউজ, ওয়াসা ভবন, বিএসটিআই সহ সরকারি দুইটা পলিটেকনিক হওয়ায় ওয়ার্ডে শিক্ষিত ও সচেতন ভোটারের সংখ্যা বেশি।জানা যায় এবারের ভোটাররা দল বিবেচনা না করে, ওয়ার্ডের উন্নয়নের কথা বিবেচনা করে তারা তাদের কাউন্সিলরকে ভোট দিবেন।

সাবেক এই কাউন্সিলরকে তার ওয়ার্ডের সার্বিক পরিস্থিতির কথা জানতে চাইলে তিনি বলেন আমার ওয়ার্ডে আমি সকল রাস্তাঘাট, ড্রেনেজ ব্যাবস্থা সংস্কার করার ফলে আমি আমার ওয়ার্ডের জলাবদ্ধতা দূর করতে সক্ষম হয়েছি।জনগন কাজের মাধ্যমে তাদের প্রার্থী নির্বাচন করবে, আমি বিগত দুই টার্ম এই ওয়ার্ডের মানুষের সেবা করে আসছি, ইনশাআল্লাহ জনগন স্বতস্ফুর্ত ভাবেই তারা আমাকে প্রার্থী নির্বাচন করবে।

নির্বাচিত হলে তিনি কি প্রতিশ্রুতি দিতে চান এমন প্রশ্নের জবাবে মুন্না বলেন,আমার নির্বাচনী এলাকায় আমি কোন অপূর্ণতা রাখি নাই। ইনশাআল্লাহ আমার ওয়ার্ডে সিটির অন্যান্য ওয়ার্ডের তুলনায় উন্নয়নের গ্রাফ অনেক বেশি।শুধুমাত্র একটি কমিউনিটি সেন্টার কাম কমিশনার অফিস স্থাপন করা প্রয়জন। ইতিমধ্যে আমি নিজ উদ্যোগে কমিউনিটি সেন্টারের জন্য জায়গা ক্রয় করেছি।বিগত সিটি কর্পোরেশনে বিএনপি মেয়র মনিরুজ্জামান মনি থাকায় আমি কমিউনিটিসেন্টারের অর্থ বরাদ্ধ পাই নাই।ইনশাআল্লাহ এইবার সিটি কর্পোরেশন নির্বাচনে জননেতা তালুকদার আব্দুল খালেক মেয়র হিসেবে জনগন নির্বাচিত করলে আমার ওয়ার্ডে আমি কমিউনিটি সেন্টার কাম কমিশনার অফিস স্থাপন করে, জনগনকে সেবা করার মান আরো উন্নীত করতে পারবো বলে আমি মনে করি।