খুলনায় পুলিশের সোর্স যখন মাদক বিক্রেতা আ’লীগ নেতাকে ফাঁসাতে ব্যর্থ অভিযান

0
303

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনার ফুলতলা উপজেলা সোমবার এক ব্যর্থ মাদক বিরোধী অভিযান চালিয়েছে এপিবিএন। সকাল ১১টায় ফুলতলার দামোদর গ্রামের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন অঞ্জনের বাড়িতে আকস্মিকভাবে খুলনা এপিবিএন এর একটি দল এএসপির নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানের খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃনাল হাজরা ঘটনাস্থলে যান। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সী আসাদুজ্জামান, ইউপি সদস্য মাসুদ পারভেজ মুক্ত, বাজার বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি আ’লীগ নেতা রবীন বসু, ওয়ার্ড সভাপতি মারুফ হোসেন মোল্যা উপস্থিত ছিলেন।
অভিযান পরিচালনাকারী টিম নূর হোসেন অঞ্জনের বাড়ির পাশে সঞ্চয় দত্তের বাঁশ বাগানে থাকা ইট ও খোয়া ভিতর কিছু সময় খোজার পর অভিযান শেষ করে। এ সময় আ’লীগ নেতা মৃনাল হাজরা তাদের কাছে অভিযানের সূত্র জানতে চাইলে তারা সোর্সের মাধ্যমে খবর পেয়েছে বলে জানান।
তিনি আরও জানান, নূর হোসেন অঞ্জন বাজারের একজন পরিছন্ন আ’লীগ কর্মী। তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ কে বা কারা করেছে জানা না গেলেও পূর্ব শত্রæতার জের ধরে এমনটি হতে পারে।
অপরদিকে বণিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি আ’লীগ নেতা রবীন বসু বলেন, নূর হোসেন একজন সুনামধন্য ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে বাজারে ব্যবসা করলেও তার বিরুদ্ধে কোন অভিযোগ নাই।
ওসি মুন্সী আসাদুজ্জামান বলেন, নূর হোসেন একজন সামাজিক ও আ’লীগ কর্মী। সমাজের বিভিন্ন মানুষের উপকার ছাড়া কোন ক্ষতি করে না। তার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ আমাদের হতবাগ করেছে।
অভিযোগ বা অভিযানের বিষয়ে জানতে চাইলে নূর হোসেন অঞ্জন জানান, গত ১০ ফেব্রæয়ারী সকাল ১১টার দিকে একজন চিহ্নিত ও একাধিক মাদক মামলার আসামী অত্র এলাকার পরিবেশ নষ্টকারী হিসাবে চিহ্নিত পুলিশের সোর্স আকবর সরদারকে ইউপি সদস্য মাসুদ পারভেজ মুক্ত ও এলাকার কয়েকজন যুবকের মাধ্যমে মাদকসহ পুলিশে সোপর্দ করা হয়। সম্প্রতি মাদক বিক্রতা আকবর সরদার জামিনে মুক্তি পেয়ে আমাকেসহ এলাকার যুবকদের হুমকি দিচ্ছে। এরই কোন পরিকল্পনায় এ ঘটনা ঘটেছে কি না আমার সন্দেহ হয়। আসলে কি পুলিশ টাকায় বিক্রি হলো! এলাকাবাসি ধারনা করছে মাদক বিক্রেতা জামিনে বের হয়েই এমন পরিকল্পনা করে তার গডফাদারদের দিয়ে এ ঘটনা ঘটনাতে পারে।