খুলনায় পিস্তল ও গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

0
376

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় নাইন এমএম পিস্তল ও গুলিসহ বিভিন্ন মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে নগরীর হাজী মহসিন রোড এলাকা থেকে র‌্যাব-৬’র সদস্যরা তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল, ১টি ম্যাগজিন ও ১ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়।
গ্রেফতাররা হলেন- নগরীর লবণচরাস্থ মোক্তার হোসেন সড়কের ফারুক মোল্লার ছেলে মো. মিরাজ মোল্লা (২৮)। তার বাড়ি খুলনার তেরখাদা উপজেলার হাড়িখালি গ্রামে। তার বিরুদ্ধে খুলনা থানায় মারামারি ও ডাকাতির ঘটনায় তিনটি মামলা রয়েছে। অপর আসামি মো. মাসুম সরদার (৩০) নগরীর গল্লামারি এলাকার নূর ইসলাম সরদারের ছেলে। তার বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার গোয়ালডাঙ্গা গ্রামে।
র‌্যাব-৬’র কোম্পানি কমান্ডার (সিপিসি-১) লে. কমান্ডার এএমএম জাহিদুল কবীর জানান, গোপন খবরের ভিত্তিতে র‌্যাবের একটি দল নগরীর হাজী মহসিন রোড এলাকায় অভিযান চালায়। প্রথমে অস্ত্র ব্যবসায়ী মাসুম সরদারকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অপর অস্ত্র ব্যবসায়ী মিরাজ মোল্লাকে গ্রেফতার করা হয়।
মিরাজ মোল্লা ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত এবং মাসুমের বিরুদ্ধেও মাদকের মামলা রয়েছে। এ ঘটনায় খুলনা থানায় অস্ত্র মামলার প্রস্তুতি চলছে।