খুলনায় পদ্মা ডিপোতে ট্যাংকলরী চালক ও হেলপারকে মারধর

0
428

নিজস্ব প্রতিবেদকঃ
খালিশপুরে পদ্মা ডিপোতে ট্যাংকলরী চালক ও হেলপারকে মারধর, ট্যাংকলরী ভাংচুর ও তেল বিক্রির টাকা কেড়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার মধ্যরাতে পদ্মা ডিপোর ট্যাংকলরী টার্মিনালে এ ঘটনা ঘটে। এ বিষয়ে খালিশপুর থানায় লিখিত অভিযোগ করেছে ট্যাংকলরীর মালিক।
অভিযোগ সূত্রে জানাগেছে, পদ্মা রোডে মেসার্স গাজী এন্টারপ্রাইজের একটি ট্যাংকলরী ফরিদপুরে তেল সরবরাহ করে রাত ১১টায় ডিপোর সামনে আসে। ট্যাংকলরীটি টার্মিনালে পার্কিং করার সময় এলাকার কিছু তেল চোরা কারবারী মদ্যপ অবস্থায় ট্যাংকলরী চালক মেহেদি হাসান (২৫), হেলপার হাফিজুর রহমান (৪৫) ও গোলাম মোস্তফা (৫৮)কে মারধোর করে। এ সমসয় ট্যাংকলরী বাম পাশ্বে লুকিং গ্লাস ভেঙ্গে ফেলে। চালক ও হেলপারা বাধাঁ দিতে গেলে তাদের লোহার রোড ও ইট পাটকেল মেরে ধাওয় করে। গাড়ীর ভিতরে রাখা তেল বিক্রি ও ভাড়ার টাকা নিয়ে যায় সন্ত্রাসীরা। সংবাদ পেয়ে খালিশপুর থানার টহল পুলিশের দায়িত্বে থাকা এএসআই মাহমুদুল ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে প্রতিষ্ঠানের মালিক রেজাউল গাজী বাদী হয়ে থানায় পদ্মা রোড সংলগ্ন হাজ্বী বাড়ির নজু শেখের পুত্র সিদ্দিক শেখ (৩৫) ও বাবু শেখ (২১) ও আলী আকবর (৪৫)’র নামে লিখিত অভিযোগ করেন।
এ বিষয়ে খালিশপুর থানার ওসি সরদার মোশারেফ হোসেন জানান, ট্যাংকলরী চালক ও হেলপারদের মারধরের সংবাদ পাওয়ার পর পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় ট্যাংকলরীর মালিক তিনজনের বিরুদ্ধে থানা অভিযোগ করেছে। বিষয়টি তদন্তের মাধ্যমে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।