খুলনায় নৌকার প্রচারণায় সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহণ

0
686

খুলনা টাইমস প্রতিবেদক : মাদক সমস্যাকে সমাজের ব্যাধি হিসেবে আখ্যায়িত করে আওয়ামী লীগ মনোনীত, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, মাদক বিক্রেতারা দেশ ও জাতির শত্রু। এদের সমাজ থেকে বিতরিত করা হবে। তিনি মাদক নিমূলে সকলের সহযোগীতা কামনা করে বলেন, আমি নির্বাচিত হলে মাদকমুক্ত ও সবার বসবাসের জন্য পরিচ্ছন্ন একটি মডেল নগরী গড়ে তুলবো। আজ বৃহস্পতিবার সকালে নগরীর খানজাহান আলী থানাধীন ২নং ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ ও সাথী সমাবেশে বক্তৃতাকালে তালুকদার আব্দুল খালেক উল্লেখিত কথা বলেন।

সকাল সাড়ে ৮ টা থেকে ফুলবাড়ি গেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন। এসময় এলাকার শত শত সাধারণ মানুষ স্বতস্ফুর্তভাবে আওয়ামী লীগ মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের নির্বাচনী প্রচারনায় অংশ নেন। একই সাথে তারা খুলনার উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা মনোনীত প্রাথী তালুকদার আব্দুল খালেককে নৌকা প্রতীকে বিজয়ী করার অঙ্গিকার করেন।

তালুকদার খালেক সকাল সাড়ে ১১ টায় ক্যাবল ফ্যাক্টরীতে শ্রমিক-কর্মচারীদের সাথে মত বিনিময় করেন। এসময় তালুকদার খালেক বলেন, শেখ হাসিনা ছাড়া খুলনার ভাগ্য পরিবর্তন হয়না। শেখ হাসিনা খানজাহান আলী (রূপসা) সেতু শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল, আধুনিক রেল ষ্টেশন, মংলা বন্দর সচল, বন্ধ মিল কারখানা চালুসহ নগর উন্নয়নে হাজার কোটি টাকা বরাদ্ধ দিয়েছেন। আজ রেলসহ পদ্মা সেতু দৃশ্যমান শেখ হাসিনার অবদান। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে শ্রমজীবী মানুষসহ সকলের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রাথী খালেক।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নির্বাচনের সমন্বয়কারী এস এম কামাল হোসেন, নগর আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক আনিছুর রহমান, ক্যাবল ফ্যাক্টরী’র এমডি মো. সিরাজুল ইসলাম, জিএম মো. আলাউদ্দিন আল আজাদ, সিবিএ সভাপতি আব্দুল কাদের খান, সাধারণ সম্পাদক মোড়ল আনিসুর রহমান, শফিকুর রহমান পলাশ, শেখ ফারুক হাসান হিটলু, মোসলেম উদ্দিন, জাকির হোসেন, মেহেদী হাসান রাসেলসহ শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

এছাড়া মেয়র প্রার্থী সকাল সোয়া ১০টায় কাশিপুর ফুটবল ময়দানে জানাযা নামাজে অংশ নেন, বেলা সাড়ে ১১টায় ফুলবাড়িগেটস্থ আলতাফ প্লাজায় ব্যবসায়ীদের সাথে মতবিনিময়, বেলা সোয়া ১২টায় হ্যামকো ব্যাটারী লি:’র শ্রমিকদের সাথে মতবিনিময় করেন।