খুলনায় দু’হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

0
458

খুলনা নগরীতে অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক উজ্জল শেখ (৩৪) তেরখাদা উপজেলার মোঃ সৈয়দ শেখ’র ছেলে। সোমবার দুপুরে নগরীর শিববাড়ী মোড় থেকে তাকে আটক করা হয়।
কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) এএম কামরুল ইসলাম পিপিএম জানান, শিল্প নগরী খুলনা মাদক ব্যবসায়ীদের টার্গেট হিসেবে বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন পত্র পত্রিকায় খবর বেরিয়েছে। কেএমপি, কমিশনার বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে বিষয়টির উপর বিশেষ নজরদারি শুরু করেন। ডিবি, কেএমপি এর সকল ইউনিটকে মাদক ব্যসায়ীদের আটক করার জন্য বিশেষ অভিযান পরিচালনার নির্দেশনা দেন। ডিবি, কেএমপি এ ব্যাপারে তৎপর হয়ে কক্সবাজার ও দেশের বিভিন্ন এলাকায় গুপ্তচর নিয়োগ করেন।
তারই ফলশ্রæতিতে শিববাড়ী মেড় এলাকায় দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় উজ্জ্বল নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয় এবং একজন আসামী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
প্রাথমিক তদন্তে জানা যায়, আসামীরা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট এনে খুলনার রাঘব বোয়ালদের মাধ্যমে শহরের বিভিন্ন জায়গায় সাপ্লাই দেয়। রাঘব বোয়ালদের খোঁজে ডিবি এর একটি বিশেষ দল অভিযানে লিপ্ত আছে। এ অভিযানে নেতৃত্ব দেন সিনিয়র সহকারী পুলিশ কমিশনার, ভাস্কর সাহা, সঙ্গীয় এসআই (নিঃ) মোঃ আহসান কবির এবং অফিসার ও ফোর্সসহ।