খুলনায় চিকিৎসাধীন অবস্থায় সাজাপ্রাপ্ত ২ আসামির মৃত্যু

0
425

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে গতকাল শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় সাজাপ্রাপ্ত দুই আসামির মৃত্যু হয়েছে। মৃতরা হলেন আবুল হোসাইন সরদার (৬৮) ও মো. ফজলুর রহমান (৮০)। জেলা কারাগারের জেলার জান্নাতুল ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
কারাগারের সূত্র জানায়, মৃত আবদুল সরদারের ছেলে আবুল হোসাইন সরদার সাতক্ষীরা জেলা কারাগারে বন্দি ছিলেন (কয়েদি নং-৩৬৪৯/এ)। তিনি অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য ১৯ মার্চ তাকে খুলনা মেডিকেলল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৬টা ২৫ মিনিটে সে মারা যায়।
অপরদিকে মৃত মোজাহের শেখের ছেলে মো. ফজলুর রহমান মাগুরা জেলা কারাগারে বন্দি ছিলেন (কয়েদি নং-৩৫৭১/এ)। তিনি অসুস্থ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য ৬ মার্চ তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।
জেলার জান্নাতুল ফরহাদ জানান, সাতক্ষীরা ও মাগুরা জেলা কারাগার থেকে চিকিৎসার জন্য উলি­খিত দুই কয়েদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। পোস্ট মর্টেম শেষে লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।