খুলনায় চাঞ্চল্যকর পুস্পেন্দু হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

0
321

খুলনা টাইমস প্রতিবেদক:
খুলনার পাইকগাছা থানাধীন পাতড়াবুরিয়া গ্রামের পারিবারিক বিরোধের জের ধরে পুস্পেন্দু মন্ডল হত্যা মামলার প্রধান আসামী একরামুল (২০) কে ফুলতলা বাজার থেকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি লিপিবদ্ধ করে তাকে আদালতে প্রেরণ করা হয়।
জেলা ডিবির ইনচার্জ সিকদার আককাছ আলী বিপিএম জানান, গত বছরের ২৯ নভেম্বর পুস্পেন্দু মন্ডলকে হত্যা করে পাইকগাছা থানাধীন পাতড়াবুরিয়া গ্রামের রহিম হাজীর ঘেরের বাসার পাশের্^ ফেলে চলে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে পরের দিন নিহতের স্ত্রী বাদী হয়ে পাইকগাছা থানা মামলা দায়ের করেন। মামলা নং-২১, তারিখ-৩০/১১/২০১৬ খ্রিঃ, ধারা-৩৪১/৩০২/৩৪ পেনাল কোড।
মামলা রুজু হওয়ার পর পাইকগাছা থানা কর্তৃক তদন্তভার গ্রহণ করে ঘটনার সাথে জড়িত ১ জন আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। পরবর্তীতে বাদীর আবেদনের প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার উক্ত মামলাটি জেলা ডিবি, খুলনার বরাবরে প্রেরণ করেন। খুলনা ডিবির ইনচার্জ সিকদার আককাছ আলী, পিপিএম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শ এসএম আলমগীর কবির মামলার তদন্তভার গ্রহণ করে মামলার ঘটনার সাথে জড়িত আরো ২জন আসামিকে গ্রেফতার করেন। ফৌঃ কাঃ বিঃ আইনের ১৬৪ ধারা মোতাবেক তাদের জবানবন্দি লিপিবদ্ধ করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
এরই ধারাবাহিকতায় উক্ত মামলার প্রধান আসামি একরামুলকে গত সোমবার রাতে ফুলতলা বাজার হতে প্রযুক্তির মাধ্যমে গ্রেফতার করে। সে কয়রা উপজেলার চান্নীরচক গ্রামের আসাদুজ্জামান গাজী @ বাবলু ডাক্তারের ছেলে। ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি লিপিবদ্ধ করে বিজ্ঞ আদালতে প্রেরন করেন। মামলার বাদীসহ এলাকার জনগণ পুলিশ সুপারকে এবং জেলা ডিবির ইনচার্জকে ধন্যবাদ জ্ঞাপন করে। বাদীসহ এলাকার জনগণের মনে চানচাঞ্চল্যকর এই হত্যা মামলার মূল আসামি গ্রেফতার করার তাদের মনে স্বস্তি এসেছে।