খুলনায় ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, তৃতীয় স্বামী আটক

0
321

নিজস্ব প্রতিবেদক:
খুলনার রূপসা উপজেলায় নিজ বাড়ি থেকে লাকি খাতুন (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের দক্ষিণ নন্দনপুর গ্রাম থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ উপজেলার রহিমনগর গ্রামের আনসার আলীর মেয়ে। এ ঘটনায় লাকির তৃতীয় স্বামী ফুল মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
স্থানীয়রা জানান, নিহত নারীর তিনজন স্বামী ছিলেন। তাছাড়া অনেকের সাথে সম্পর্ক ছিল। তিনি এক স্বামী বাদে অন্য স্বামীর সঙ্গে ঘর সংসার করতেন। এ নিয়ে তিন স্বামী ও নারীর মধ্যে পারিবারিক কলহ বিবাদ ছিল। ছয় মাস আগে ফুল মিয়ার সঙ্গে বিচ্ছেদ হয় লাকির। বিচ্ছেদের পর দক্ষিণ নন্দনপুরের বাড়িতে একাই থাকতেন তিনি। শুক্রবার বেলা ১১টার দিকে কয়েকজন যুবককে লাকির বাড়িতে ঢুকতে দেখেন এলাকাবাসী। এরপর তাঁর কোনো সাড়াশব্দ না পেয়ে দুপুর ১২টার দিকে প্রতিবেশীরা ঘরে ঢুকে খাটের ওপর লাকির মরদেহ দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠায়।
রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর তৃতীয় স্বামী ফুল মিয়াকে আটক করা হয়েছে।