খুলনায় কিশোর গ্যাং বিরোধী অভিযান : চাঁদাবাজ এবং তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
161

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় কিশোর গ্যাং বিরোধী বিশেষ অভিযান শুরু করেছে মহানগর পুলিশ। এরই ধারাবাহিকতায় কেএমপি’র লবণচরা থানা পুলিশের বিশেষ অভিযানে কিশোর গ্যাং গ্রæপের নেতৃত্বদানকারী একজন সন্ত্রাসী চাঁদাবাজ এবং আরেকজন তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে, শনিবার (১৯ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে লবণচরা থানা পুলিশের বিশেষ অভিযানে রূপসা ব্রীজের পশ্চিম পাশের ঢাল হইতে কিশোর গ্যাং গ্রæপের নেতৃত্বদানকারী সন্ত্রাসী-চাঁদাবাজ মোঃ জিয়ারুল গাজী৥জিয়া(২০)’কে গ্রেফতার করা হয়। আটক জিয়া খুলনা নগরীর চাঁনমারির বাসিন্দা এবং দাকোপের কামারাখোলা নিবাসসী জালাল গাজী৥জালাল এর ছেলে।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ জিয়ারুল গাজী৥জিয়া(২০) এর বিরুদ্ধে ইতিপূর্বে লবণচরা থানার মামলা নং-০৫, তারিখ-০৫/০৬/২০২৩ খ্রিঃ, ধারা-৩৪১/৩৮৫/৩৮৬/৩৮৭/৩২৩ পেনাল কোড; খুলনা সদর থানার এফআইআর নং-২০/৬৩, তারিখ- ১৮/০২/২০২০ খ্রিঃ, ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪/১০৯ পেনাল কোড; লবণচরা থানার এফআইআর নং-৬,তারিখ-১০/০৩/২০২৩ খ্রিঃ,ধারা-১৪৩/৩৪১/৩৮৫/৩৮৬/৩৪২/৩০৭/৩২৩/৩২৪/৩২৬/৩৭৯/৫০৬(২) পেনাল কোড; খুলনা থানার, এফআইআর নং-১১, তারিখ-০৯/০৭/২০২৩ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১৯(ক) ধারায় মামলা রয়েছে।
আরও জানা গেছে, অপর একটি ঘটনায় লবণচরা থানা পুলিশের একটি চৌকস টিম বিশেষ অভিযান পরিচালনা করে কিশোর গ্যাং গ্রæপের নেতৃত্বদানকারী ও তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম @ অপু (২৪)’কে রূপসা ব্রীজের পশ্চিম পাশের ঢাল হতে গ্রেফতার করা হয়। আটক অপু লবণচরা থানা মুক্তা সড়ক নিবাসী মোঃ সুলতান আলী সেখের ছেলে। আসামীর নিকট হতে ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে এবং সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী মোঃ শফিকুল ইসলাম @ অপু (২৪), এর বিরুদ্ধে ইতিপূর্বে লবণচরা থানার এফআইআর নং-৬/১৯৩, তারিখ- ১১/১২/২০২০ খ্রিঃ, ধারা- ১৪৩/৪৪৭/৩০৭/৩২৩/৩২৫/৩৭৯/৫০৬ পেনাল কোড; লবণচরা থানার এফআইআর নং-১৮/১৮, তারিখ- ২০/০১/২০১৯ খ্রিঃ, ধারা- ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক) ধারায় মামলা রয়েছে।