খুলনায় কলেজছাত্রীর নগ্ন ছবি : তথ্য প্রযুক্তি আইনে মামলার নথি ঢাকায়

0
434

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:
খুলনার দৌলতপুর থানার মধ্যডাঙ্গা গ্রামে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক ও প্রতারনা করে মেয়েটির নগ্ন ছবি ফেসবুকে প্রচার করার ঘটনায় তথ্য প্রযুক্তি আইনে মামলার কাগজ পত্র পুলিশ হেড কোয়ার্টারে পাঠানো হয়েছে।
গত শুক্রবার দৌলতপুর মধ্যডাঙ্গা গ্রামের প্রাইমারী স্কুল সংলগ্ন আদম আলী হাওলাদারের পুত্র রানাকে হাওলাদারকে শালিসি চলাকালে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে নারী নির্যাতন আইনের (১০) ধারায় একটি মামলা করে ভুক্তভোগী মেয়েটি। পরে মেয়েটিকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসেন চাঞ্চল্যকর তথ্য।
রবিবার তথ্য প্রযুক্তি আইনে মামলা রেকর্ড করার জন্য ঢাকায় পুলিশ হেড কোয়র্টারে পাঠানো হয়েছে বলে দৌলতপুর থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান। তিনি বলেন তথ্য প্রযুক্তি মামলা গ্রহন করতে গেলে পুলিশ হেড কোয়ার্টারের অনুমোদন লাগে। সেখানে থেকে অনুমোদন এলে তথ্য প্রযুক্তি আইনে মামলা রেকর্ড করা হবে।
এদিকে মামলা ধামা চাপা দিতে খালিশপুরের এক ব্যাক্তি এবং মধ্যডাঙ্গার এক নেতা উঠে পড়ে লেগেছে। তারা নিজেদের স্বার্থ আদায় করতে মামলাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার পায়ঁতারাসহ মোটা অংকের টাকা লেনদেনের প্রস্তাব দিচ্ছে বলে মেয়েটির পরিবার থেকে অভিযোগ পাওয়া গেছে।
#