খুলনায় কর্মসংস্থান উপযোগী ঈদ সামগ্রী দিলেন সালাম মূর্শেদী এমপি

0
618
Abdus salam murshedi

খবর বিজ্ঞপ্তি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী গতকাল সোমবার বিকেল তিনটায় তার নির্বাচনী এলাকার জনসাধারণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।জনসাধারণের কর্মসংস্থান উপযোগী ব্যতিক্রমধর্মী ঈদ সামগ্রীর মধ্যে সেলাই মেশিন, ব্যাটারি চালিত ভ্যান, প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার ও স্কুল ভ্যান রয়েছে। তার নির্বাচনী এলাকার তিন উপজেলায় সাড়ে তিনশ’ সেলাই মেশিন, ৫০টি ভ্যান, হুইল চেয়ার ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থী বহনের জন্য স্কুল ভ্যান প্রদান করেছেন। এছাড়া ভালোভাবে যাতে জনসাধারণ ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন সে জন্য সেমাই, চিনি ও অন্যান্য সামগ্রী প্রদান করেন।
খুলনা-৪ আসনের সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বলেন, মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই জনগণ ও দেশের উন্নয়নের কথা ভাবেন। সে অনুযায়ি কাজও করেন। তার এই এলাকার উন্নয়নের জন্য তাকে পাঠিয়েছেন। এলাকার মানুষ ঈদ উৎযাপনের পাশাপাশি যাতে তাদের কর্মসংস্থান সৃষ্টি করতে পারে সে জন্য ব্যতিক্রমধর্মী এই ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া এলাকার মানুষের কল্যাণ এবং উন্নয়নের জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি তার এলাকাবাসীর সকলকে অগ্রিম ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, বিপিএম, এ্যাড. এম এম মুজিবুর রহমান, রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, তেরখাদা উপজেলা চেয়ারম্যান শেখ শহিদুল ইসলামসহ নির্বাচিত জনপ্রতিনিধি, দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও এলাকার আপামর জনসাধারণ।