খুলনায় এসএমই পণ্য মেলা ২৪-৩০ জানুয়ারি

0
330

তথ্যবিবরণী:
আগামী ২৪-৩০ জানুয়ারি, ২০১৮ খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত হবে সাত দিনব্যাপী খুলনা আঞ্চলিক এসএমই পণ্য মেলা ২০১৮। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

উক্ত মেলায় অংশগ্রহণের জন্য এসএমই পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান বা মালিকদের নিকট থেকে এসএমই ফাউন্ডেশনের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম এসএমই ফাউন্ডেশনের ওয়েবসাইটে এবং নগরীর শিববাড়ী মোড়স্থ খুলনা বিসিক কার্যালয়ে পাওয়া যাবে। মেলায় শুধুমাত্র এসএমই পণ্য প্রদর্শন ও বিক্রয় করা যাবে। স্টলে কোন বিদেশী পণ্য প্রদর্শন বা বিক্রয় করা যাবে না।
আবেদনপত্রের সাথে প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি এবং প্রতি স্টল ভাড়া বাবদ দুই হাজার টাকার পেঅর্ডার বা ডিডি ‘এসএমই ফাউন্ডেশন জেনারেল একাউন্ট’ উল্লেখ পূর্বক আগামী ২১ জানুয়ারি, ২০১৮ তারিখের মধ্যে জমা দিতে হবে।
উল্লেখ্য, যারা স্টল বরাদ্দ পাবেন না তাদের স্টলের ফি ফেরত দেয়া হবে। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে স্টল বরাদ্দ দেয়া হবে। আবেদনপত্র বর্ণিত তারিখের মধ্যে উপমহাব্যবস্থাপক, শিল্প সহায়ক কেন্দ্র, বিসিক, খুলনা অথবা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জেলা প্রশাসকের কার্যালয়, খুলনা বরাবর জমা দেয়া যাবে। খুলনা বিসিকের উপমহাব্যবস্থাপক শাহ নেওয়াজ স্বাক্ষরিত পত্রে এ সকল তথ্য জানানো হয়েছে।
#