খুলনায় উদ্যোক্তা স্কুলের উদ্বোধন ও ১১ উদ্যোক্তাকে সন্মানা প্রদান অপরাজিতা’র

0
34

টাইমস প্রতিবেদক:
খুলনায় উদ্যোক্তা স্কুলের যাত্রা শুরু হয়েছে। অপরাজিতা যুব কল্যাণ সংস্থা’র এক যুগ পূর্তি উদযাপন অনুষ্ঠানে ব্যতিক্রম এই স্কুলের উদ্বোধন করেন। একই সাথে সংগঠটি ওই দিন ১১জন উদ্যোক্তাকে ক্রেষ্ট ও ফুল দিয়ে সন্মাননা জানানো হয়। অনুষ্ঠানের আয়োজনের সাথে সার্বিক সহযোগিতা দেয় আস্থা সমাজ কল্যাণ সংস্থা’র চেয়ারম্যান মো: হাবিবুর রহমান অন্তর।
যাদের সন্মাননা জানানো হয় তারা হলেন, সেক্সচুয়াল হেরেজমেন্ট প্রতিরোধে বিশেষ অবদানের জন্য নারী উন্নয়ন কর্মী ও বিডবিøউসিসিআই’র নেত্রী এড. শামীমা সুলতানা শীলু, সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক খুলনা টাইমস সম্পাদক সুমন আহমেদ, সফল ই-কমার্স উদ্যোক্তা ও প্রিয়া বুটিক’র নির্বাহী পরিচালক লিনডা ফাতেমাতুজ জহুরা, করোনা উদ্ভ‚ত পরিস্থিতিতে স্বাস্থ্যসেবায় বিশেষ অবদানের জন্য খুলনা শিশু হাসপাতালের চিকিৎসক নাসরীন নাহার, সমাজসেবায় বিশেষ অবদানের জন্য জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-২০২০ বিজয়ী সংগঠন খুলনা বøাড ব্যাংক সংস্থা, সফল উদ্যোক্তা ও আত্মকর্মী এবং কারুকথা নারী উন্নয়ন সংস্থার সভাপতি কোহিনুর জাহান, শিক্ষায় বিশেষ অবদানের জন্য লিটু স্যারের ব্যাচ’র পরিচালক ও শিক্ষক ওবায়দুল হক লিটু, কারিগরি শিক্ষায় বিশেষ অবদানের জন্য খুলনা পলিটেকনিক ইন্সটিটিউট’র শিক্ষক আতাউর রহমান, সফল আত্মকর্মী ও অন্বেষিত আড়ৎ’র নির্বাহী পরিচালক ডা: মৌসুমী মোবিন, সফল আত্মকর্মী ও অপরাজিতা যুব কল্যাণ সংস্থার প্রশিক্ষক শারমিন হাসান বনী এবং সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য শিল্পী আয়শা সাদিয়া পিউ।
নগরীর উমেশ চন্দ্র পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠিত গত ১৮ ডিসেম্বরের এই অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কেসিসি প্যানেল মেয়র-১ আমিনুল ইসলাম মুন্না। সন্মানিত অতিথি ছিলেন কেসিসি ১৩নং ওয়ার্ড কাউন্সিলর এসএম খুরশিদ আহম্মেদ টোনা, হাবিব গ্রপের চেয়ারম্যান মো: হাবিবুর রহমা, বীর মুক্তিযোদ্ধা ড. এসএম আক্তারুজ্জামান, জনউদ্যোগ খুলনার সভাপতি ও সাংবাদিক নেতা মহেন্দ্রনাথ সেন।