খুলনায় ইয়াবা ও গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ী আটক

0
471

নিজস্ব প্রতিবেদক:
খুলনায় ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন মোঃ শাহিন জোয়াদ্দার @ টাক শাহিন (৩৬), মোঃ রিয়াজ হোসেন কাজল (২৭), মিলন শেখ (২৩), মোঃ আব্দুল্লাহ আল জুবায়ের @ তানভির (২৬), মোঃ নুরুল হক (২৩) ও মোঃ জাবেদ আলী (৩৬)। কেএমপির অতিরিক্ত উপ-কমিশনার (সদর ও পিআর) শেখ মনিরুজ্জামান মিঠু গতকাল রবিবার এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে দৌলতপুর থানাধীন রেলিগেইটস্থ লক্ষণ জুট মিলস্ এর সামনে থেকে মোঃ শাহিন জোয়াদ্দার @ টাক শাহিনকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। রাত সাড়ে ১০টায় সোনাডাঙ্গা মডেল থানাধীন ৫৪ জলিল স্মরণী রোড, বয়রা ক্লিনিকের সামনে থেকে মোঃ রিয়াজ হোসেন কাজলকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। রাত পৌনে ১২টায় সোনাডাঙ্গা মডেল থানাধীন বড় বয়রা, আজিজের মোড়, হাজী ফয়েজ উদ্দিন ক্রস রোড থেকে মোঃ আব্দুল্লাহ আল জুবায়ের @ তানভিরকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
এছাড়া একই দিন বিকাল সাড়ে ৫টায় সদর থানাধীন বৌ বাজারস্থ ৫নং ঘাট সংলগ্ন মেসার্স বর্ষণ মেডিকেল হলের সামনে থেকে মোঃ নুরুল হককে ১০ পুরিয়া গাঁজাসহ আটক করা হয়। রাত পৌনে ৮টায় লবণচরা থানাধীন শিপইয়ার্ড জিএম চৌধুরী রোড আলম সাহেবের বাড়ীর সামনে থেকে মোঃ জাবেদ আলীকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। উক্ত ব্যক্তির বিরুদ্ধে খুলনা সদর থানার ২টি মাদকের মামলা রয়েছে।
তিনি আরও জানান, পৃথক পাঁচটি ঘটনায় সর্বমোট ১১০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০ (দশ) পুরিয়া গাঁজা উদ্ধার হয়। আটককৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরেখুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।