খুলনায় ইসলামী যুব আন্দোলনের দাওয়াতী সভার কার্যক্রম শুরু

0
450
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী দাওয়াতী মাস ঘোষণায় ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগর ও জেলার উদ্যোগে আজ (২০ জানুয়ারী) শনিবার বিকাল তিনটায় খুলনা আইএবি কার্যালয়ে ” আদর্শবান যুবকরা জাগলেই জাগবে বাংলাদেশ ” এই শ্লোগানকে সামনে রেখেই দাওয়াতী সভার কার্যক্রম ইসলামী যুব আন্দোলন খুলনা নগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেনের সভাপতিত্বে  ও নগর সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা এবং উদ্ধোধন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মাওঃ আব্দুল্লাহ আল মামুন।
আরও উপস্থিত ছিলেন জেলা যুব আন্দোলনের সাধারণ সম্পাদক হাফেজ মোঃ নাজিম ফকির, মাওঃ মোস্তাফিজুর রহমান, মোঃ মেহেদী হাসান, মোঃ ইনসান আলী, মোঃ আমজাদ হোসেন, মোঃ আল আমিন, মোঃ মাইনুল ইসলাম, মোঃ শিমুল ব্যাপারী, ডাঃ শামীম হায়দার, হাফেজ খাইরুল ইসলাম, মোঃ বাকী বিল্লাহ, মাওঃ নাজিম উদ্দিন, মোঃ মনিরুল ইসলাম, মোঃ আলী  হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।
দাওয়াতী সভায় ২০ জানুয়ারী থেকে ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত খুলনা মহানগর ও জেলার সকল পর্যায়ে যুবকদেরকে দাওয়াত দিয়ে ইসলামী যুব আন্দোলনের পতাকা তলে আসার আহবান জানান।