খুলনায় ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

0
371
আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত মেয়র প্রার্থী ও খুলনা মহানগর সভাপতি অধ্যক্ষ মাওঃ মুজ্জাম্মিল হক রবিবার (৮ এপ্রিল) বেলা ২ টায় খুলনা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
এসময় তার সাথে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ সভাপতি মাওঃ মোজ্জাফার হোসাইন, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মুহা. নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, জেলা সেক্রেটারী ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ হাসান ওবায়দুল করীম, জয়েন্ট সেক্রেটারী ইঞ্জিনিয়ার এজাজ মানসুর, ৬নং প্রার্থী মোঃ তরিকুল ইসলাম, ১৭ নং প্রার্থী আব্দুর রশিদ, মোল্লা রবিউল ইসলাম, ১৫ নং প্রার্থী জিএম কিবরিয়া, মাওঃ ইলিয়াস হোসেন জাহানাবাদী, মাওঃ দ্বীন ইসলাম, মোঃ হযরত আলী, ১৬ নং প্রার্থী আলহাজ্ব মারুফ হোসেন, ৮ নং প্রার্থী হাফেজ শামসুল আলম, মোঃ জসিম উদ্দিন, ৩ নং প্রার্থী কারী শাহ আলম, ১৮ নং প্রার্থী মোঃ মনিরুজ্জামান মুকুল, ১নং ওয়ার্ড প্রার্থী মোঃ জাহাঙ্গীর লস্কর, মাওঃ হাফিজুর রহমান, মোঃ বাবুল হোসেন, মোঃ বাদশা, মোঃ হাফিজুর রহমান, মোঃ আবু হানিফ, মোঃ জুবায়ের হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।
পরে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি বলেন সিটি নির্বাচন জলাবদ্ধতা, পানির সংকট, সন্ত্রাস, মাদক ও দূর্নীতির বিরুদ্ধে এবং সর্বোচ্চ নাগরিক সেবা প্রদানের লক্ষ্যে হাতপাখা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানান।